• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শোক সংবাদ প্রভাষক আকতারুন্নেছা জনতা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৮ পিএম;
শোক সংবাদ প্রভাষক আকতারুন্নেছা জনতা
শোক সংবাদ প্রভাষক আকতারুন্নেছা জনতা

দিনাজপুরের ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের দর্শন শাস্ত্র বিভাগের প্রভাষক আকতারুন্নেছা জনতা (৩০) গতকাল বুধবার সকাল আনুমানিক ৬ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির.. .. রাজিউন)। শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জিল্লুর রহমান জানান, গত মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে প্রভাষক আকতারুন্নেছা জনতা কলেজ সংলগ্ন তার ভাড়া বাড়ীতে অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও  হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অস্থায় গতকাল বুধবার ভোর ৬ টার দিকে মৃত্যু বরণ করেছেন।.

মৃত্যুকালে তিনি স্বামী, এক শিশু কন্যা সন্তান, পিতা, মাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মীসহ গুণগ্রাহী রেখে গেছেন।  এদিকে গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় প্রভাষক আকতারুন্নেছা জনতার মরহেদ তার প্রিয় কর্মস্থল ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের আনা হয়। সেখানে শোকাহত অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ সহকর্মী এবং শিক্ষার্থীদের কান্নায় পরিবেশ ভারী হয়ে যায়।.

গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজ চত্বরে প্রভাষক আকতারুন্নেছা জনতার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কলেজ অধ্যক্ষ মো. জিল্লুর রহমান, উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সহকারী অধ্যাপক মো. আলতাফ হোসেন স্বপন, সহকারী অধ্যাপক মো. গোলাম কিবরিয়া, সহকারী অধ্যাপক মো.  জারজিস আহম্মেদ, সহকারী অধ্যাপক মো. সাদেকুল ইসলাম সাদেক, সহকারী অধ্যাপক মো. ফিরোজ সুলতান আলম, সহকারী অধ্যাপক মো. আজিজুর রহমান সাজুসহ সকল শিক্ষক ও কর্মচারীসহ শিক্ষার্থীরা অংশ নেন।.

এরপর মরহুম প্রভাষক আকতারুন্নেছা জনতার মরদেহ তার গ্রামের বাড়ী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর মির্জাপুর পিতার বাড়ীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।.

এদিকে প্রভাষক আকতারুন্নেছা জনতার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকু রহমান বাবুল, ফুলবাড়ী পৌরসভার মেয়র মো. মাহমুদ আলম লিটন, শহীদ স্মৃতি আদর্শ কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল মজিদ সরকার, অধ্যক্ষ মো. জিল্লুর রহমান, উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. খুরশিদ আলম মতি, উপাধ্যক্ষ মোছা. রহিদা বেগম, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারি অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, দৈনিক দেশ মা’র প্রকাশক রাজু কুমার গুপ্ত প্রমুখ। 
 .

.

ডে-নাইট-নিউজ / শোক সংবাদ প্রভাষক আকতারুন্নেছা জনতা

শোক-সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ