• ঢাকা
  • বুধবার, ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

হবিগঞ্জের বানিয়াচং থেকে নিখোঁজ স্কুলছাত্রী কুমিল্লায় উদ্ধার


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২১ এএম;
হবিগঞ্জের বানিয়াচং থেকে নিখোঁজ স্কুলছাত্রী কুমিল্লায় উদ্ধার
হবিগঞ্জের বানিয়াচং থেকে নিখোঁজ স্কুলছাত্রী কুমিল্লায় উদ্ধার

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী শেখ ফারিহা তাসনিম তুবাকে কুমিল্লা সদর উপজেলার দক্ষিন এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। রাত সাড়ে ১০ টায় উপজেলার সদর দক্ষিন থানা পুলিশের সহযোগিতায় বানিয়াচং থানা পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত তুবা বানিয়াচং উপজেলার সৈদ্যারটুলা গ্রামের মোশাহিদ মিয়ার মেয়ে।.

স্থানীয় সূত্র জানায়, গত ৪ জুন সকাল সাড়ে ৮ টায় বিদ্যালয় এলাকা থেকে নিখোঁজ হয় শেখ ফারিহা তাসনিম তুবা। পরে পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ খবর নিলেও তার কোন সন্ধান মিলেনি। এতে দিশেহারা হয়ে পড়েন তার পরিবার। এ বিষয়ে ওই দিনই বানিয়াচং থানায় সাধারণ ডায়েরী করেন তুবার মা শাহেনা বেগম। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর দক্ষিন থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকায় অভিযান চালায় বানিয়াচং থানার এসআই অর্জুনসহ একদল পুলিশ। পরে রাত সাড়ে ১০ টায় পুলিশ তুবাকে উদ্ধার করে বানিয়াচংয়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়।.

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র রায় বলেন, ‘রাতে নিখোঁজ তুবাকে কুমিল্লা থেকে উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে পুলিশ তথ্য উদঘাটনে কাজ করছে পুলিশ’।. .

ডে-নাইট-নিউজ / উজ্জ্বল আহমেদ, হবিগঞ্জ

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ