• ঢাকা
  • বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

সম্মানী ভাতা বৃদ্ধি ও ওয়ার্ডে কাউন্সিলরদের নিজস্ব কার্যালয় নির্মানসহ ৬ দফা দাবী


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৩ পিএম;
সম্মানী ভাতা বৃদ্ধি ও ওয়ার্ডে কাউন্সিলরদের নিজস্ব কার্যালয় নির্মানসহ ৬ দফা দাবী
সম্মানী ভাতা বৃদ্ধি ও ওয়ার্ডে কাউন্সিলরদের নিজস্ব কার্যালয় নির্মানসহ ৬ দফা দাবী

বাংলাদেশ পৌর কাউন্সিল এ্যাসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার সম্মেলন শনিবার ঝিনাইদহ পৌরসভা এলাকায় মুসা মিয়া আইসিটি ইনকিউবেটর এন্ড ল্যাঙ্গুয়েজ সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ পৌরসভার কাউন্সিলর মহিউদ্দীন।.

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল। এছাড়া অন্যান্যের মধ্যে বাংলাদেশ পৌর কাউন্সিল এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও ঝিনাইদহ ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মধু, মাধবদী পৌর সভার কাউন্সিলর ও সংগঠনের নির্বাহী সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক ও নাটের পৌরসভার কাউন্সিলর জাহিদুর রহমান জাহিদ, কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর ও কেন্দ্রীয় সহ-সভাপতি রিণা নাসরিন ও ঝিনাইদহ পৌরসভার নির্বাহী কর্মকর্তা মুস্তাক আহম্মেদসহ জেলার ৬ উপজেলার কাউন্সিলররা বক্তব্য রাখেন।.

ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল বলেন, পৌরসভার উন্নয়নে কাউন্সিলরদের ভুমিকা অপরসীম। ওয়ার্ডের ভোটাররা এলাকার উন্নয়নের জন্য যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করে থাকেন। কাজেই ওয়ার্ডের উন্নয়নে অপনাদের সহয়তা দরকার হয়। .

তিনি কাউন্সিলরদের ন্যায় সঙ্গত দাবীর প্রতি একাত্বতা প্রকাশ করে বলেন, তিনি কাউন্সিলরদের দাবী সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পৌছে দিবেন। সভায় কাউন্সিলরা পৌর কাউন্সিলরদের মাসিক সম্মানী ভাতা বৃদ্ধি, প্রতি ওয়ার্ডে কাউন্সিলরদের কার্যালয় নির্মান, পৌর কাউন্সিলরদের মন্ত্রনালয় থেকে পরিচয়পত্র প্রদান, সম্মান ও পদ মর্যাদা নির্ধারণ, পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতার ৮০ শাতাংশ সরকারের রাজস্ব তহবিল থেকে প্রদানসহ ৬ দফা দাবী তুলে ধরে তা দ্রæত বাস্তবায়নের আহবান জানানো হয়।. .

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ