• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শৈলকুপায় পরকীয়ার কারণে শিশু সন্তানকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:২০ পিএম;
শৈলকুপায় পরকীয়ার কারণে শিশু সন্তানকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
শৈলকুপায় পরকীয়ার কারণে শিশু সন্তানকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নিজ মায়ের হাতে খুন হয়েছেন চার বছরের মাহাদি। এ ঘটনায় জড়িত ঘাতক মা মিম খাতুনের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (০১ জুন) উপজেলার শেখপাড়া বাজারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করে।.

মানববন্ধন কর্মসুচিতে ঘাতক মিম খাতুনের দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তি ও সন্দেহভাজন প্রেমিক মানিরের গ্রেফতারের দাবি জানানো হয়। পুলিশ জানায়, গত ৩০শে মে ঝিনাইদহের শৈলকুপার শেখপাড়া গ্রামে নিজ মায়ের হাতে খুন হয় চার বছরের মাহাদি। খালাতো ভাই মনিরের সাথে পরকীয়ার জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা এলাকাবাসীর।.

এ বিষয়ে  শৈলকুপা থানায় নিহতের পিতা সজিব বিশ্বাস নিজের স্ত্রী ও স্ত্রীর খালাতো ভাই  মনিরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় মিম খাতুনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাঁকে এ বিষয়ে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গেছে, মিমের স্বামী শেখপাড়া বাজারের একজন ব্যবসায়ী। .

ঘটনার দিন সকালে স্বামী সজিব দোকান থেকে বাড়ি এসে রুমের দরজা বন্ধ দেখতে পায়। অনেকক্ষণ ডাকাডাকির এক পর্যায়ে  দরজা না খুললে চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পরে ধাক্কা দিয়ে রুমের জানালা খুলে দেখে গৃহবধূ ও শিশু সন্তান ঘরের আড়ায় ওড়নার সাথে ঝুলে আছে।.

একপর্যায়ে দরজা ভেঙে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছেলেকে মৃত ঘোষণা করেন এবং গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। গৃহবধূর রুম থেকে পুলিশ দুটি মোবাইল ফোন, বিষের বোতল, বিস্কুট ও ওড়না উদ্ধার করেছে পুলিশ।.

.

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ