• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রাজশাহীতে দুপুর পর্যন্ত ভোট কাস্টিং ৩০ শতাংশ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ২১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম;
রাজশাহীতে দুপুর পর্যন্ত ভোট কাস্টিং ৩০ শতাংশ
রাজশাহীতে দুপুর পর্যন্ত ভোট কাস্টিং ৩০ শতাংশ

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোট কাস্টিংয়ের হার তুলনামূলক কম। আজ বুধবার (২১ জুন) দুপুর ১টা পর্যন্ত ৩০ শতাংশ ভোট কাস্টিং হয়েছে।.

সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ইভিএম জটিলতা, ধীরগতি এবং বৃষ্টির কারণে রাজশাহীর কেন্দ্রগুলোতে সকাল থেকে ভোটারদের উপস্থিতি ও ভোটগ্রহণের হার কম। তবে মূল ও মধ্য শহরের চেয়ে এর বাইরের কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা যাচ্ছে।.

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার দেলোয়ার হোসেন জানিয়েছেন, এখনও সব কেন্দ্র থেকে তথ্য আসেনি। তবে ১৫৫টি কেন্দ্রের গড় তথ্যে বুধবার দুপুর ১টা পর্যন্ত ৩০ শতাংশ ভোট কাস্টিং হয়েছে বলে তারা জানতে পেরেছেন। বৃষ্টি থেমে গেছে। আর বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।  .

এদিকে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী সাইফুল ইসলাম স্বপন ইভিএমে ভোটগ্রহণে ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন।.

তিনি অভিযোগ করে বলেন, ইভিএমে ঘণ্টায় ১৩ থেকে ১৪টির বেশি ভোট নিতে পারছে না।  এখন পর্যন্ত যেই পাঁচটি কেন্দ্রে ঘুরেছি তার সবগুলো কেন্দ্রের ইভিএমেই একই অবস্থা।  .

খুবই ধীরগতিতে ভোটগ্রহণ চলায় ক্ষোভ প্রকাশ করেন এ মেয়রপ্রার্থী।.

এই কারণে নির্বাচনের আগেই তিনি ইভিএমের ব্যাপারে প্রশ্ন তুলেছিলেন। আর একই কারণে নির্বাচন থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন বলে জানান তিনি। এখন সেই পরিস্থিতি টের পাচ্ছেন। এরপর মনের বিরুদ্ধে নির্বাচনে আছেন বলেও উল্লেখ করেন জাপাপ্রার্থী স্বপন।. .

ডে-নাইট-নিউজ /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ