• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বাহুবলে ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী মা ও ছেলের মৃত্যু


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ০২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৪ এএম;
বাহুবলে ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী মা ও ছেলের মৃত্যু
বাহুবলে ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী মা ও ছেলের মৃত্যু

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুর এলাকায় রোববার বিকেল ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মারা গেছেন। তাঁরা সম্পর্কে মা-ছেলে।.

জানা যায়, ফরিদা বেগম ঘটনাস্থলেই মারা যান। মতিউরকে স্থানীয় লোকজন উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন।.

নিহতরা হলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ছোড়াউড়া গ্রামের দারা মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৫০) ও তাঁর ছেলে মতিউর রহমান (২৮)।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম ভূঁইয়া বলেন, ট্রাকটি পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে বাহুবল আসছিলেন। ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছেন। নিহত ব্যক্তিদের লাশ থানায় রাখা হয়েছে। এ ঘটনায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।.

থানা-পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফরিদা ও তাঁর ছেলে মতিউর নিজ বাড়ি থেকে একটি অটোরিকশা করে বাহুবল উপজেলার দ্বিমুখা গ্রামে যাচ্ছিলেন। তাঁদের অটোরিকশাটি বিকেল ৪টার সময় বাহুবল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুরে সেতুতে পৌঁছায়। সেতুতে ওঠার সময় অটোরিকশাটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।. .

ডে-নাইট-নিউজ / মো: উজ্জ্বল আহমেদ, হবিগঞ্জ:

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ