• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৯ পিএম;
ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

দিনাজপুরের ফুলবাড়ীতে আদনান শিহাব (২২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শুক্রবার (১২ মে) রাত সাড়ে ৮টায় পৌরএলাকার কাঁটাবাড়ী গ্রামে নিজ বাড়ী থেকে ওই যুবককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। .

নিহত আদনান শিহাব ওই গ্রামের কাপড় দর্জি শাহিনুর ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম। .

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (১২ মে) রাত সাড়ে ৮টায় আদনান শিহাবকে তার নিজ শয়নকক্ষে বৈদ্যুতিক ফ্যানের সাথে ঝুলতে দেখেন তার মা লাভলী বেগম। তিনি চিৎকার করলে স্থানীয়রা এসে শিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানের কর্তব্যরত চিকিৎসক আদনান শিহাবকে মৃত ঘোষণা করেন। .

নামপ্রকাশে অনিচ্ছুক আদনান শিহাবের বেশ কয়েকজন বন্ধু-বান্ধবী জানান, জুঁই নামের একটি মেয়ের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল আদনান শিহাবের। সেই মেয়ের ওপরই অভিমান করে সত্যিকারের ভালোবাসা প্রমাণ করতে আত্মহত্যার মতো ঘৃণিত পথ বেঁছে নিয়েছে আদনান শিহাব।.

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে যদি কেউ তার মৃত্যুর সাথে জড়িত থাকে তবে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থাগ্রহণ করা হবে।.

.

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ