• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফিচার সাংবাদিকতায় সম্মাননা পেলেন তানজিদ শুভ্র


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৮ এএম;
ফিচার সাংবাদিকতায় সম্মাননা পেলেন তানজিদ শুভ্র
ফিচার সাংবাদিকতায় সম্মাননা পেলেন তানজিদ শুভ্র

ফিচার সাংবাদিকতায় শাহীনা রব স্মৃতি পদক ২০২৩ পেলেন তরুণ ফিচার লেখক তানজিদ শুভ্র। সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজনকবৃন্দ এই পুরষ্কার প্রদান করেন।.

তানজিদ শুভ্র স্থানীয় সংবাদমাধ্যমের বাইরে অনলাইন নিউজ পোর্টাল ডে নাইট নিউজ-এ রিপোর্টার হিসেবে কাজ শুরু করেন। বর্তমানে তিনি দৈনিক আলোকিত সকাল পত্রিকার সাহিত্য বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ, রাইজিংবিডি, এর নিয়মিত ফিচার লেখক। পাশাপাশি দৈনিক ইত্তেফাক, দৈনিক যায়যায়দিন, প্রতিদিনের সংবাদ, দৈনিক মানবকণ্ঠ, খোলা কাগজ, আওয়ারনিউজবিডিতেও লেখালেখি করেন।.

পুরস্কার প্রাপ্তি নিয়ে তানজিদ শুভ্র বলেন, যেকোনো স্বীকৃতি অনুপ্রেরণা দেয়। আমি আয়োজক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। এবং বিশেষ ধন্যবাদ স্বীকার করছি ফিচার সাংবাদিক গোলাম মোর্শেদ সীমান্তর প্রতি যে আমার ফিচার লেখালেখির পেছনের একজন মানুষ হিসাবে শুরুর সময়ে ছিলেন।.

সংবাদপত্র বিনির্মাণে দেশগ্রাম এবং শাহীনা রব স্মৃতি পদক ২০২৩ প্রদান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন দেশগ্রাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান ও শাহীনা রব স্মৃতি পদকের প্রতিষ্ঠাতা মোস্তফা কামাল মাহ্দী।.

তানজিদ শুভ্র ছাড়াও শাহীনা রব স্মৃতি পদক লাভ করেন- হাবিবাহ নাসরীন, ড. ইয়াহ্ইয়া মান্নান, রাইদা ইসলাম, সালমা জাহান সনিয়া,  রাকিবুল এহসান মিনার, অধ্যাপক ডা: মো. আমিনুল কাদের মির্জা।.

বক্তারা আলোচনা সভায় পত্রিকার পাশাপাশি নতুন প্রজন্মের মাঝে বই পাঠের গুরত্ব নিয়ে আলোচনা করেন।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ