• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পিরোজপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৫৩ পিএম;
পিরোজপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ
পিরোজপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ

পিরোজপুর প্রতিনিধি :  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে পিছিয়ে পড়া অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে যুবলীগ। বুধবার সকালে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে পাঁচ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল, আলু, তেল, দুধ, চিনি ও সেমাই বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার। .

অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য রাসেল আহম্মেদ সুপন, যুবলীগ নেতা রেজাউল করিম চুন্নু, তানভীর হোসেন তুলিপ, মো. কামাল, যুবলীগ নেতা ইয়ার হোসেন লাভলু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কামরান সুইট সিকদার, সহ-সভাপতি এস এম আবদুল্লাহ, রিয়াজ উদ্দিন পিন্টু, তন্ময় তনু, চয়ন সিকদার ও একে এম এনায়েতুল্লাহ্ বাবু উপস্থিত ছিলেন।.

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার বলেন আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে পিছিয়ে পড়া অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ