• ঢাকা
  • শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের উপর হামলা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০২ এএম;
দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের উপর হামলা
দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের উপর হামলা

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বরে বিএনপির নেতাকর্মীদের বহনকারী একটি মাইক্রোবাস এসে থামে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই গাড়িতে হামলা চালায়।.

এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। রাজবাড়ীর গোয়ালন্দে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন দুজন সাংবাদিক। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।.

বিকেল ৩টার দিকে গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুই সাংবাদিক হলেন- দৈনিক বাংলা পত্রিকা ও অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি মইনুল হক মৃধা ও দৈনিক ইনকিলাবের গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা মোজাম্মেল হক লাল্টু।.

কর্মরত সাংবাদিকরা এ ঘটনার ভিডিওধারণ করতে গেলে তাদের ওপর ওপর হামলা চালানো হয়। এতে মইনুল হক মৃধা ও মোজাম্মেল হক লাল্টু আহত হন। তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় মইনুলকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।.

আর মোজাম্মেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এদি‌কে, বিকেলে এ ঘটনার প্রেক্ষিতে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় নিজ বাসভবনে সংবাদ স‌ম্মেলন ক‌রেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএন‌পির সাবেক সভাপ‌তি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।.

এ সময় তিনি তার দ‌লের নেতাকর্মী ও সাংবা‌দিক‌দের ওপর হামলা এবং মাইক্রোবাস ভাঙচু‌রের নিন্দা জানান।উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি বলেন, ‘বিষয়টি অত্যন্ত দুঃখজনক।.

এর আগে গোয়ালন্দে এ ধরনের (সাংবাদিককে মারধর) কোনো ঘটনা ঘটেনি। দ্রুত ব‌সে ভুল বোঝাবু‌ঝির সমাধান করা হ‌বে।. .

ডে-নাইট-নিউজ / আল-আমিন খোকন রাজবাড়ী জেলা প্রতিনিধি 

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ