• ঢাকা
  • সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

টানা দুইদিন বিভিন্নস্থানে অভিযানে ভ্যান চুরির মূলহোতাকে আটক


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৩ পিএম;
টানা দুইদিন বিভিন্নস্থানে অভিযানে ভ্যান চুরির মূলহোতাকে আটক
টানা দুইদিন বিভিন্নস্থানে অভিযানে ভ্যান চুরির মূলহোতাকে আটক

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ ফুলবাড়ীসহ বিরামপুর ও নবাবগঞ্জ থানায় টানা দুইদিন শ^াসরুদ্ধ অভিযান চালিয়ে ব্যাটারিচালিত ভ্যান চুরির মূলহোতা মাহামুদুল হাসানকে (২৮) গ্রেফতার করেছে। এসময় চুরি যাওয়া একটি ব্যাটারিচালিত ভ্যান ও মালামাল আটক মাহামুদুলের কাছে উদ্ধার করা হয়। আটক মাহামুদুল হাসান উপজেলার পৌরএলাকার তেঁতুলিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।.


    থানা সূত্রে জানা যায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমানের নেতৃত্বে একটি পুলিশ দল ফুলবাড়ী থানাসহ বিরামপুর ও নবাবগঞ্জ থানায় টানা দুইদিন শ^াসরুদ্ধ অভিযান চালিয়ে একটি চুরি যাওয়া ব্যাটারিচালিত ভ্যান ও মালামালসহ মাহামুদুল হাসানকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যমতে আরো চারটি চোরাই ব্যাটারি ও তিনটি মটার উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মালামালের মূল্য প্রায় এক লাখ ৬৫ হাজার টাকা। .


    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ব্যাটারিচালিত রিকশা-ভ্যান চুরির মূলহোতা মাহামুদুল হাসানকে গ্রেফতারসহ চুরি যাওয়া ভ্যান ও মালামাল উদ্ধার করা হয়েছে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্নএলাকায় চুরি চালিয়ে আসছিল। গত বুধবার (২৩ আগস্ট) ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০, মামলা রুজু করা হয়। যার মামলা নং-২৪। গ্রেফতারকৃত ওই চোরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 
 . .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ