• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

গ্রামীন ব্যাংকের উদ্যোগে ডিমলায় সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৬ পিএম;
গ্রামীন ব্যাংকের উদ্যোগে ডিমলায় সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ
গ্রামীন ব্যাংকের উদ্যোগে ডিমলায় সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নোবেল পুরষ্কার বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ডঃ এ কে এম সাইফুল মজিদ ও ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীনের উদ্যোগে এ বছর 'দেশব্যাপী ২০ কোটি চারাগাছ লাগানো হবে' কেন্দ্রীয় এ কর্মসূচীর অংশ হিসাবে নীলফামারীর ডিমলায় গ্রামীণ ব্যাংক ডালিয়া শাখার উঠান বৈঠক ও সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ-বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। .

“গাছে গাছে ভরবো দেশ,আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২০ জুলাই) ডিমলা উপজেলা গ্রামীণ ব্যাংক ডালিয়া শাখার ১ লাখ সদস্যের মাঝে গাছের চারা বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি গ্রামীণ ব্যাংকের নীলফামারী জোন হাতীবান্ধা এরিয়া ম্যানেজার জাকির হোসেন। .

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী ২০ কোটি বৃক্ষরোপন কর্মসূচীর ধারাবাহিকতায় অক্টোবর পর্যন্ত গ্রামীণ ব্যাংক নীলফামারী জোনের হাতীবান্ধা এরিয়ার ১২টি শাখায় ১২ লাখ চারাগাছ রোপন করা হবে। সে হিসেবে গ্রামীণ ব্যাংক ডালিয়া শাখার আওতায় পর্যায়ক্রমে ১ লাখ গাছের চারা রোপন করা হবে। গ্রামীণ ব্যাংক ডালিয়া শাখার ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রামীণ ব্যাংক হাতিবান্ধা এরিয়া ম্যানেজার জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক ডালিয়া শাখার সেকেন্ড ম্যানেজার আবুল কালাম আজাদ,শাখা অফিসার জিয়াউর রহমান জিয়া,শাখা অফিসার আব্দুর রহমান,জাতীয় সাংবাদিক সংস্থা জলঢাকা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রবিউল ইসলাম রাজ ও সাধারণ সম্পাদক সাংবাদিক রিয়াদ ইসলাম,অফিস সহকারী নরেশ চন্দ্র সহ সদস্যবৃন্দরা। .

এসময় প্রধান অতিথি গ্রামীণ ব্যাংকের হাতিবান্ধা এরিয়া ম্যানেজার জাকির হোসেন উপস্থিত তিন শতাধিক সদস্যের হাতে ফলজ-বনজ ও ঔষধি বিভিন্ন প্রজাতির ৩ টি করে গাছের চারা তুলে দেন এবং সকল সদস্য সহ উপস্থিত সকলকে বেশি বেশি করে গাছের চারা লাগানোর আহবান জানান।. .

ডে-নাইট-নিউজ / জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ