• ঢাকা
  • শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ক‍্যান্সারে আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালেন এমপি শামীম ওসমান


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম;
ক‍্যান্সারে আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালেন এমপি শামীম ওসমান
ক‍্যান্সারে আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালেন এমপি শামীম ওসমান

পৃথিবীতে মানুষের কল‍্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার মত মহৎ এবং ভালো কাজ সবার ভাগ‍্যে হয় না। কিন্তু কিছু মানুষ তো পৃথিবীতে এখনো আছে যাদের মন কাঁদে সাধারণ মানুষের জন‍্য, যে মানুষ অন‍্যের মুখে হাসি ফুটিয়ে নিজে আনন্দিত হোন। তেমনি একটি ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান এর ক্ষেত্রে। .

তথ‍্য সূত্রে জানা যায়, জেলা পরিষদ সংলগ্ন বায়তুল ফালাহ জামে মসজিদের ইমাম মো: আলামিন এর বোন দীর্ঘদিন ধরে কঠিন রোগ ক্যান্সারে আক্রান্ত। এই রোগের খরচ খুব ব‍্যয় বহুল হয়ে থাকে। তাই বোনের চিকিৎসা এগিয়ে নিতেই মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ, কে, এম শামীম ওসমান মহোদয়ের বরাবর সাহায্য চেয়ে আবেদন করেন ইমাম মো: আলামিন।.

সেই আবেদনের প্রেক্ষিতে গেল মঙ্গলবার (৫ ই সেপ্টেম্বর) জনাব এ, কে, এম অয়ন ওসমান ও জননেতা আলহাজ্ব এ, কে, এম শামীম ওসমান এমপি মহোদয়ের পক্ষ থেকে রোগীর ভাই এর হাতে চিকিৎসা খরচ বাবদ নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা অনুদান তুলে দেন।.

এই সহযোগিতা পেয়ে ইমাম মো: আলামিন আল্লাহ্ দরবারে শুকরিয়া আদায় করেন এবং মাননীয় এমপি মহোদয় আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের ও জনাব এ কে এম অয়ন ওসমান প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।.

উল্লেখ্য যে দান সম্পর্কে হাদিস শরিফে বলা হয়েছে, ‘ওপরের হাত নিচের হাত অপেক্ষা উত্তম।’ (মুসলিম)। অর্থাৎ দাতা গ্রহীতা অপেক্ষা শ্রেয়। দান দাতার ইহকালীন ও পরকালীন ফজিলত, সম্মান ও গৌরব বৃদ্ধি করে।.

স্থানীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান তার সংসদীয় আসনের জনগণের প্রতি সব সময় আন্তরিক এবং জনগণের পাশে থেকে তাদের সুখ - দুঃখ ভাগ করে নেন এই তিনি।. .

ডে-নাইট-নিউজ / সূর্য আহমেদ মিঠুন - নারায়ণগঞ্জ 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ