• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিএনএফ হতে ফের দ্বাদশ নির্বাচনে প্রার্থী হয়েছেন সিরাজুল ইসলাম সিরাজ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৩ পিএম;
বিএনএফ হতে ফের দ্বাদশ নির্বাচনে প্রার্থী হয়েছেন সিরাজুল ইসলাম সিরাজ
বিএনএফ হতে ফের দ্বাদশ নির্বাচনে প্রার্থী হয়েছেন সিরাজুল ইসলাম সিরাজ

দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) হতে ফের প্রার্থী  হচ্ছেন সিরাজুল ইসলাম সিরাজ। সে লক্ষ্যে আজ  বিএনএফ  থেকে মনোনয়ন পত্র গ্রহন করেছেন  সিরাজুল ইসলাম সিরাজ। গত একদাশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনএফের প্রার্থী হিসাবে (নিলফামারী ১, ডোমার-ডিমলা আসন ১২) হতে প্রতিদ্বন্দ্বিতা করে জনমুখে আলোড়ন সৃষ্টি করেছিলেন। উপ-নির্বাচনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) হতে ঠাকুরগাঁও-৩ আসনের মনোনয়ন পেয়ে ছিলেন সিরাজুল ইসলাম সিরাজ।.

সিরাজুল ইসলাম জানান, গত নির্বাচনে বিএনএফের দলীয় প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। দেশ ও জাতির জন্য কাজ করার লক্ষ্যে এবার ও নির্বাচন করতে চাই এবং ভবিষ্যতেও আমার সেই ধারাবাহিকতা থাকবে। মানুষের সেবা করা, মানুষের পাশে থাকা, আর্তমানবতার সেবাই আমার মূল লক্ষ্যে।..

 .

তিনি আরও জানান, আমি সব সময় সাধারণ মানুষের রাজনীতি করেছি। করোনার ভয়াবহ সংকটকালেও মানুষের পাশে ছিলাম, এখনো আছি। যে কারণে দলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও আমাকে ভালোবাসে। তারা তাদের প্রতিনিধি হিসেবে আমাকে দেখতে চায়। এজন্য তারা আমাকে নির্বাচনে প্রার্থী হতে অনুপ্রাণিত করছে। নির্বাচিত হলে মানুষের প্রত্যাশা পূরণ এবং একটি বাসযোগ্য সুন্দর মডেল নগরী উপহার দিতে কাজ করবো। দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের প্রত্যাশা বিবেচনায় বিএনএফ থেকে নির্বাচিত হবো বলে আমার বিশ্বাস। . .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ