• ঢাকা
  • শুক্রবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পাকিস্তানে ফল ঘোষণায় দেরি: বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ২


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৮ এএম;
পাকিস্তানে ফল ঘোষণায় দেরি: বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ২
পাকিস্তানে ফল ঘোষণায় দেরি: বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ২

পাকিস্তানে নির্বাচনে ফল ঘোষণায় দেরির প্রতিবাদে বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে নিহত হয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক মুভমেন্টের (এনডিএম) দুই কর্মী। এ ছাড়া, পার্টির চেয়ারম্যান এবং পাকিস্তানের সাবেক পার্লামেন্ট সদস্য মহসিন দাওয়ারসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।.

গতকাল দেশটির খাইবারপাতুনখাওয়া প্রদেশের উত্তর ওয়াজিরিস্তানের মিরামশাহ সেনানিবাসে বিক্ষোভের সময় পুলিশের গুলিবর্ষণের ঘটনাটি ঘটে। ন্যাশনাল অ্যাসেম্বলির এনএ-৪০ আসনে ফল প্রকাশে দেরি এবং কারচুপির অভিযোগ তুলে আসনটির প্রার্থী মহসিন দাওয়ারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়।.

স্থানীয় পুলিশের দাবি, এনডিএমের কর্মী সমর্থকেরা একটি স্টেডিয়ামের গেটে অবস্থানরত পুলিশ সদস্যদের ওপর গুলি চালায়। এরপর পাল্টা গুলি চালায় পুলিশ। এতে নিহত হন দুই এনডিএম কর্মী। এ ছাড়া, প্রাক্তন সংসদ সদস্য মহসিন দাওয়ারসহ ১৫ জন আহত হয়েছেন। দুজনের অবস্থা আশঙ্কাজনক।.

অস্ত্রোপচারের জন্য পেশোয়ারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় মহসিন দাওয়ারকে। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।.

এদিকে এনডিএম কর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছে। সে সঙ্গে, হামলায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসনের প্রতি দাবি জানিয়েছে।.

.

ডে-নাইট-নিউজ /

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ