• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ঝিনাইদহে কলা ক্ষেতে পড়ে ছিল দিনমজুরের রক্তাক্ত লাশ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৪ পিএম;
ঝিনাইদহে কলা ক্ষেতে পড়ে ছিল দিনমজুরের রক্তাক্ত লাশ
ঝিনাইদহে কলা ক্ষেতে পড়ে ছিল দিনমজুরের রক্তাক্ত লাশ

ঝিনাইদহ সদর উপজেলার রামনগর গ্রামের একটি কলা ক্ষেত থেকে অজ্ঞাত (৫০) এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর একটার দিকে খবর পেয়ে পুলিশ রক্তাক্ত লাশটি উদ্ধার করে। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে।.

ঘটনাস্থলে ব্যবহৃত কিছু জামাকাপড়, একটি শাপল, কিছু বেগুন ও একটি কাচি পাওয়া গেছে। মহারাজপুর ইউনিয়নের খামারাইল ওয়ার্ডের মেম্বর জাহিদুল ইসলাম জানান, সকালে রামনগর গ্রামের কলা ক্ষেতে লাশ পড়ে থাকার বিষয়টি জানতে পেয়ে প্রথমে ইউপি চেয়ারম্যান ও পুলিশকে অবগত করা হয়।.

পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার ও সনাক্ত করার চেষ্টা করে। মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিয়া খুরশিদ আলম জানান, নিহত ব্যাক্তি হয়তো দিনমজুরের কাজ করে। তার মাথায়, হাতের তালু ও কানের পাশে আঘাতের চিহ্ন আছে। সম্ভবত শাপল দিয়ে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে। আবার অনেকে মনে করছেন, পাশের ক্ষেত থেকে বেগুন তোলার কারণে কেউ চোর সন্দেহে তাকে হত্যা করতে পারে।.

এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। আমরা লাশের পরিচয় উদ্ধারে প্রযুক্তি ব্যবহার করছি। হয়তো দ্রুতই নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত হতে পারে। সেই সঙ্গে হত্যাকারীদের গ্রেফতারের প্রচেষ্টা করা হচ্ছে।. .

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ