• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

গণপূর্তের আলোকিত নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫০ পিএম;
গণপূর্তের আলোকিত নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ
গণপূর্তের আলোকিত নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ

পৃথিবীতে সৃষ্টিকর্তার বিশেষ রহমতেই প্রতিটি মানুষ মায়ের গর্ব থেকেই পৃথিবীতে জন্ম গ্রহন করে। এবং সৃষ্টি কর্তার বিশেষ রমতেই কর্ম ময় জীবনে সততা ও আর্দশের সাথে সফলতার স্বাক্ষর রেখে সবার মন জয় করে এগিয়ে যায় সামনের দিকে। একজন মানুষ তার পরিবারের আর্দশ সু-শিক্ষায় ও প্রাতিষ্ঠানিক সু-শিক্ষায় শিক্ষিত হয়ে পরিবার, সমাজ ও দেশের উন্নয়নে সততা ও ন‍্যায়ের সাথে উওম কর্ম দক্ষতায় নিজেকে বিলিয়ে দেন সর্বদা তেমনি একজন মানুষ  আজিমপুর গণপূর্ত বিভাগ ঢাকার নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ। তিনি অন‍্যের আনন্দে নিজে আনন্দিত হন।.

অন‍্যের ব‍্যথায় হোন ব‍্যথিত। তার মনের উদারতার পাএ থাকে কানায় কানায় পূর্ণ। শুধু নিজের চিন্তা না করে এরা সকল মানুষের চিন্তা করেন। সকলের কল‍্যাণে তারা নিজেকে বিলিয়ে দেন। সব ভালো কাজ করেই আনন্দ পান। পাপ কে ভয় পান। উদারতায় মানুষের মনে শান্তি আসে। পক্ষান্তরে সংকীর্ণতা মনের কষ্ট বাড়ায়। একজন সাদা মনের মানুষ সৃষ্টিকর্তাকে ছাড়া আর কাউকে ভয় পান না।.

অনায়াসে সাদা কে সাদা আর কালো কে কালো বলতে পারেন। একজন সাদা মনের মানুষের কাছে সকল কিছুই পরিস্কার। তাই এদের সারাক্ষণ টেনশনে থাকতে হয় না। তুচ্ছ কিছু নিয়ে অযথা বাড়াবাড়ি করেন না, অন‍্যের শান্তি ভঙ্গ করেন না। তারা সকলকে সম্মান করেই নিজেরা হন সম্মানিত। সাদা মনের মানুষ গুলো আছে বলেই এখনো মানব সভ‍্যতা টিকে আছে।যে মানুষ টি তার কর্মময় জীবনের দীর্ঘ ২৪ বছর কর্মকর্তা কর্মচারী সবার কাছে সাদা মনের মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি আজিমপুর গণপূর্ত বিভাগ ঢাকার নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ। তার ব‍্যবহার, আচার আচরণ সবাইকে যেমন আকৃষ্ট করেছে তেমনি পেশাগত দায়িত্ব পালনে ও তিনি সততার প্রতীক। বিন্দু মাএ অহংকার নেই তার।.

সরকারের  উন্নয়ন সর্বোচ্চ  এগিয়ে নিতে  অত্যন্ত সততার সাথে তিনি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন এবং প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের কাজ ও গণপূর্তের সরকারি আবাসিক কলোনির ভবন নির্মাণ, রক্ষণাবেক্ষণ, উন্নয়ন ও মেরামত কাজের প্রজেক্টগুলো দ্রুত শেষ করতে অন‍্য সব কর্মকর্তাদের নিয়ে তিনি সর্বোচ্চ সৎ থেকে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।.

খোঁজ নিয়ে জানা যায়, অনেক কর্মকর্তা আজিমপুর গণপূর্ত বিভাগের ঢাকার নির্বাহী প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ এর প্রসংশায় পঞ্চমুখ। তাদের মতামত প্রকৌশলী মো: ইলিয়াস আহমেদ সততা ও আন্তরিকতার সাথে তার কর্ম দায়িত্ব পালন করে যাচ্ছেন সব সময়। এবং তারা সকলে বিশ্বাস করেন তার অমায়িক ব‍্যবহার, সততা, নীতি আর আচার- আচরণ অন‍্যান‍্য কর্মকর্তা ও কর্মচারিদের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবেন সব সময়।.

.

ডে-নাইট-নিউজ / সূর্য আহমেদ মিঠুন, বিশেষ প্রতিবেদক : 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ