• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শিল্পমন্ত্রীর ছেলেকে গ্রেপ্তারের নির্দেশ দিলেন সিইসি


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ০৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৩ পিএম;
শিল্পমন্ত্রীর ছেলেকে গ্রেপ্তারের নির্দেশ দিলেন সিইসি
শিল্পমন্ত্রীর ছেলেকে গ্রেপ্তারের নির্দেশ দিলেন সিইসি

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। আজ রোববার (৭ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণ কক্ষে উপস্থিত হয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের বলেন, ‘তাঁকে গ্রেপ্তারের সঙ্গে সঙ্গে আমাকে জানাবেন।’.

এর আগে নরসিংদী–৪ (মনোহরদী–বেলাব) আসনের একটি কেন্দ্রে জোর করে প্রবেশ করে নৌকা প্রতীকে সিল মারেন মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। ১২টি বইয়ে নৌকার সিল মারেন শিল্পমন্ত্রীর ছেলে।.

অভিযোগের সত্যতা পেয়ে নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড. বদিউল আলম ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করেছেন। .

ভোটকেন্দ্রে উপস্থিত লোকজন জানান, জোর করে কেন্দ্রে ঢুকে নৌকা প্রতীকে সিল মারার কারণে কেন্দ্রে থাকা লোকজন চিৎকার–চেঁচামেচি করে প্রতিবাদ করতে শুরু করে। পরে প্রশাসনের লোকজন গিয়ে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করে। .

অভিযোগের বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, ‘খুবই পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে আমি গ্রেপ্তার হয়েছি; এই করেছি, সেই করেছি। আওয়ামী লীগের বিশাল কর্মীবাহিনী রয়েছে, ছাত্রলীগের কর্মীবাহিনী রয়েছে। তারা আপনাদের পাশে আছে। আমরা সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাজ করছি। কেউ গুজবে কান দেবেন না।’.

.

ডে-নাইট-নিউজ /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ