• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শার্শা সীমান্তে ১৫ পিস স্বর্ণের বারসহ আটক-১


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৫৩ পিএম;
শার্শা সীমান্তে ১৫ পিস স্বর্ণের বারসহ আটক-১
শার্শা সীমান্তে ১৫ পিস স্বর্ণের বারসহ আটক-১

যশোরের শার্শা সীমান্ত থেকে ১৫ পিস স্বর্ণের বারসহ জালাল উদ্দিন (৩৫) নামে একজনকে স্বর্ণের বারসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় গোগা বাজারের উত্তর পাশে একটি ইট ভাটার কাছে পাকা রাস্তার উপর থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। আটক জালাল উদ্দিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আলী কদমের ছেলে। এ সময় স্বর্ণ পাচারকারীর ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল তানভীর রহমান পিএসসি জানান, বিএসবির (গোয়েন্দা) তথ্যে গোপন সুত্রে খবর পেয়ে বিজিবির হেডকোয়াটারের একটি স্পেশাল দল গোগা বাজারের উত্তর দিকে গোগা-বেনাপোল সড়কের একটি ইট ভাটার কাছ থেকে জালাল উদ্দিন নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়। পরে জালাল এবং মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এ সময় পাচারকারীর স্বীকার উক্তিতে মোটরসাইকেলের মধ্যে কৌশলে লুকানো ১৫ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন এক কেজি ৬৫২ গ্রাম। এবং বাজার মূল্য ১ কোটি ২৫ লাখ ২৮ হাজার টাকা।

তিনি আরো জানান, স্বর্ণের পাচার রোধকল্পে সীমান্ত এলাকায় টহল কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এ ধরনের কার্যক্রম আরো বৃদ্ধি করা হবে। স্বর্ণের চোরাচালান শূন্যের কোঠায় নামিয়ে আনার সর্বাত্বক প্রচেষ্টা সর্বদা অব্যাহত থাকবে।.

.

ডে-নাইট-নিউজ / মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ