• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ভূমি দখল


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৩০ পিএম;
লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ভূমি দখল
লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ভূমি দখল

লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের অভিযোগ উঠেছে। পৌরসভার ১৫ নং ওয়ার্ড়ের নতুন গো’হাটার ঢাকা-রায়পুর মহাসড়কের পাশে চলছে এ দখল দৌরাত্ম্য। অভিযুক্ত তানজিন হোসেন পরাণ (৪০) ও রাসেল (৩৫) পৌরসভার বাঞ্চানগর গ্রামের মৃত সিরাজ উল্যার ছেলে।.

অভিযোগকারী ও মামলা সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর মৌজার আর এস জরিপী ১২৮৫নং খতিয়ানভুক্ত ৮৬৬৬ দাগে ২৮ শতাংশ ভূমি ওয়ারিশসূত্রে মালিক মো. লুৎফুর রহমান ভূঁইয়াগং। বিগত ১৬মে দখলদার তানজিন হোসেন পরাণ ও রাসেলগং উক্ত ভূমি জোরপূর্বক বেদখল ও স্থাপনা নির্নমানের চেষ্টা চালায়। এর প্রতিকার চেয়ে বাদি লুতফুর রহমান ১৯মে আদালতের মামলা করেন। যার মামলা নং মিছ-৬৫৫/২২। আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত সদর লক্ষ্মীপুর, বিবাদমান ভূমিতে স্থিতি অবস্থা বজায় রাখতে অফিসার ইনচার্জ (ওসি) সদরকে নির্দেশ প্রদান করেন।.

আদালতের নির্দেশে বিবাদমান ভূমিতে সবধরণের স্থাপনা র্নিমান বন্ধসহ স্থিতি অবস্থা বজায় রাখতে নোটিশ প্রদান করেন পুলিশ। দখলদাররা প্রভাবশালী হওয়ায় আইন আদালতের প্রতি তোয়ক্কা না করেই অবৈধদখল ও স্থাপনা র্নিমান চালিয়ে যাচ্ছেন।
জানতে চাইলে অভিযুক্ত তানজিন হোসেন পরাণ বলেন আমি ওয়ান ফরট্রিফোর, আদালতের নিষেধাজ্ঞা এসব বুঝিনা! তারা মামলা করছে, আদালতের রায় পেলে আমি জমি ছেড়ে দিবো। খরিদ সুত্রে আমি এই জমির মালিক।.

এ বিষয়ে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম বলেন, আমার জানামতে ওখানে কাজ বন্ধ রয়েছে। কাজ চলমান থাকার অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।. .

ডে-নাইট-নিউজ / লক্ষ্মীপুর প্রতিনিধি:

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ