• ঢাকা
  • মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের আত্বপ্রকাশ ও কমিটি গঠন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৫০ পিএম;
লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের আত্বপ্রকাশ ও কমিটি গঠন
লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের আত্বপ্রকাশ ও কমিটি গঠন

লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের আত্বপ্রকাশ ও কমিটি গঠন
আহবায়ক মফিজুর রহমান সদস্য সচিব আব্দুল মালেক নিরব
.


লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর “সাংবাদিক ফোরাম” নামে আনুষ্ঠানিক ভাবে নতুন একটি সাংবাদিক সংগঠনের আত্বপ্রকাশ ও কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) লক্ষ্মীপুর সম্পাদক প্রকাশক পরিষদের কার্যালয়ে এ আয়োজন করা হয়। সম্পাদক প্রকাশক পরিষদের আহব্বায়ক ও এসএ টিভির জেলা প্রতিনিধি মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায়  দৈনিক জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি মফিজুর রহমান মাস্টার আহব্বায়ক ও দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি মো. আব্দুল মালেক নিরবকে সদস্য সচিব করে এ কমিটি ঘটিত হয়।
এসময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের আহবায়ক দেশ টিভির জেলা প্রতিনিধি মো. কামাল হোসেন, সদস্য সচিব, বি টিভি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি জহির উদ্দিন, অধ্যাপক আজিজুর রহমান আজম, দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেন সবুজ। 
এ ছাড়া ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে যুগ্ম-আহবায়ক করা হয় দৈনিক আলোকিত প্রতিদিনের জেলা প্রতিনিধি এসএম বেল্লাল ও গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি অ আ আবীর আকাশ।
 আহব্বায়ক কমিটির অন্যান্য সদস্যগন হচ্ছেন যথাক্রমে, দৈনিক  বাংলাদেশ সময়ের রিয়াজ মাহমুদ বিনু, বর্তমান কথার কাজী ওসমান মোর্শেদ, দৈনিক স্বাধীন বাংলার নাজমুন নাহার লাকি, দৈনিক ভোরের চেতনার একে আজাদ, দৈনিক বাংলার ডাকের মো. মঞ্জুর হোসেন, দৈনিক নব অভিযানের ওমর ইউসুফ রুবেল, দৈনিক গনকন্ঠের এমরান হোসেন ওসমান, দেশের সংবাদের তারেক উদ্দিন জাবেদ, দৈনিক মাতৃভূমির খবরের মোহাম্মদ আলী ও দৈনিক একুশে সংবাদের মোহাম্মদ আলী হোসাইন। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার প্রায় অর্ধশত সাংবাদিক উপস্থিত ছিলেন।. .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ