• ঢাকা
  • রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রোহিঙ্গা ক্যাম্পে মুক্তি‌পন না পাওয়ায় যুবককে গুলি করে হত্যা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম;
রোহিঙ্গা ক্যাম্পে মুক্তি‌পন না পাওয়ায় যুবককে গুলি করে হত্যা
রোহিঙ্গা ক্যাম্পে মুক্তি‌পন না পাওয়ায় যুবককে গুলি করে হত্যা

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে মুক্তিপণ না পেয়ে এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।.

শুক্রবার (১২ মে) সকালে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।.

এর আগে বৃহস্পতিবার রাতে উখিয়ার বালুখালি ক্যাম্প-৯ এর এ/৭ ব্লকে এ ঘটনা ঘটে।.

নিহত কবির আহমেদ (৩৫) উখিয়ার রেজিস্টার্ড ক্যাম্প ব্লক-জি, শেড ৬ নম্বরের আবুল হোসেনের ছেলে। আহত মো. রফিক (৩৩) ক্যাম্পের ২ ইস্ট, ব্লক সি-২ এর মো. আমিনের ছেলে।.

নিহত যুবকের স্বজনরা জানান, রাতে ১০ থেকে ১৫ জনের একটি সশস্ত্র দুর্বৃত্ত দল কবির ও রফিককে ক্যাম্প এলাকা থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।আবার কিছুক্ষণ পর দুজনের স্বজনদের কাছে ফোন দিয়ে ৯ লাখ টাকা করে ১৮ লাখ টাকার মুক্তিপণ দাবি করা হয়। কিন্তু এক টাকাও মুক্তিপণ দেওয়া যাবে না বলে জানিয়ে দেওয়া হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে স্থানীয়রা দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিরকে মৃত ঘোষণা করেন।.

নাম প্রকাশে অনিচ্ছুক এক রোহিঙ্গা নেতা বলেন, মূলত রোহিঙ্গা সন্ত্রাসীরাই এসব অপরাধ কর্মকান্ড করে আসছে ক্যাম্পে। খুন, ধর্ষণ, অপহরণ, মুক্তিপণ আদায় তাদের নিত্যদিনের অভ্যাসে পরিণত হয়েছে।.

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, নিহত যুবকের মরদেহ এপিবিএনের সহায়তায় ক্যাম্প থেকে উদ্ধার করা হয়। সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অস্ত্রধারীদের  কে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।. .

ডে-নাইট-নিউজ / দিদারুল আলম জিসান: 

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ