• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রামু কলেজ গেইট সামনে থেকে দিন দুপুরে অটোরিকশা ছিনতাই


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:১৬ পিএম;
রামু কলেজ গেইট সামনে থেকে দিন দুপুরে অটোরিকশা ছিনতাই
রামু কলেজ গেইট সামনে থেকে দিন দুপুরে অটোরিকশা ছিনতাই

কক্সবাজার রামু উপজেলার অন্তর্গত রামু কলেজ গেইট সামনে থেকে দিন দুপুরের ছিনতাইয়ের ঘটনা ঘটে, ড্রাইভার নুরুল আলম(২১) পিতা জালাল আহমদ, জোয়ারিয়ানালা ৫ নং ওয়ার্ড মুইশকুম মুড়াপাড়ার বাসিন্দা বলে জানা গেছে, এই বিষয় চালক নুরুল আলম জানান আমি প্রতিদিনের মত গত ২৩,০৯,২০২২,ইং তারিখ  সকালে গাড়ি নিয়ে বাড়ি থেকে বাহির হয়। অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি আমার গাড়ি রামু চৌমুহনী স্টেশন হইতে ভাড়া করিয়া প্রথমে লিংক রোড় নিয়ে যায়। .

পরে লিংক রোড় হইতে পুনরায় রামু ফিরিয়া আসার সময় দোকান হইতে খাবার কিনে নেন, উক্ত খাবার গুলো রামু কলেজ গেইটের সামনে যাত্রী ছাউনিতে বসিয়া অজ্ঞাত নামা দুইজন ও গাড়ি চালক নুরুল আলমসহ আনুমানিক দুপুর আড়াইটার দিকে খাবার খান। .

পরে ড্রাইভার নুরুল আলম অজ্ঞাত হইয়া উক্ত স্থানে করিয়া থাকেন তারপর অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি গাড়ি খানা নিয়া চালিয়ে যান। পরে ঐদিন রাত ১২,০০ ঘটিকার সময় ড্রাইভার নুরুল আলমকে রামু কলেজ গেইট যাত্রী ছাউনী হইতে অগিয়ান অবস্থায় উদ্ধার করিয়া প্রথমে রামুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। .

ডাক্তার তার অবস্থা খারাপ দেখিয়া উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে গাড়ির ড্রাইভার নুরুল আলম কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন,তার অবস্থা আশঙ্কাজনক। .

এই বিষয় নিয়ে গাড়ি মালিক আফতাব কামাল রিপন (৩৫)পিতা মোঃ আবু তাহের, জোয়ারিয়ানালা ইউনিয়ন মুইশকুম মুড়াপাড়া ৫নং ওয়ার্ড বাসিন্দ, তিনি জানিয়েছেন ড্রাইভার নুরুল আলম প্রতিদিনের মতোই ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ে বের হয়েছিলে,সুতরাং দিন চলে যাওয়ার পর রাত চলে আসেন।.

তবে গাড়ি এবং ড্রাইভার এর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না, পরে অনেক খোঁজাখুঁজি করার পর সন্ধান মেলে রামু কলেজ গেইটের যাত্রী ছাউনিতে ড্রাইভার নুরুল আলম পড়ে আছেন,পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আমার ব্যাটারি চালিত অটোরিকশা টি সন্ধান পেলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি (নং ০১৮২২৫৪৯২২৭).

আমি অভিযোগকারী রামু থানায় হাজির হইয়া এই মর্মে অজ্ঞাত নামা দুইজন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করিলাম। অতএব মহোদয় প্রার্থনা যে,অজ্ঞাত নামা দুইজন ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি। .

Attachments area. .

ডে-নাইট-নিউজ / কায়সার কক্সবাজার প্রতিনিধি

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ