• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মহেশপুরে কৃষককে হত্যার পর জাগের নিচে লাশ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৪ পিএম;
মহেশপুরে কৃষককে হত্যার পর জাগের নিচে লাশ
মহেশপুরে কৃষককে হত্যার পর জাগের নিচে লাশ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের জেলেপোতা গ্রামের ভাবদিয়া বাওড় থেকে কামাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। কামাল হোসেন ওই গ্রামের রহমবারি মন্ডলের ছেলে। মোবাইলে ডেকে নিয়ে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।.

নিহত’র ভাই টিটোন হোসেন জানান,  তার ভাই মঙ্গলবার রাত ১০ টার দিকে বাড়ি বের হয়। বাড়ি থেকে বের হয়ে গ্রামের একটি চায়ের দোকানে চা পান করে। এরপর থেকেই সে নিখোঁজ ছিলো। গভীর রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে বাড়ির পাশের বাওড়ের জাগের নিচ থেকে তার লাশ উদ্ধার করে। শ্যামকুড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইপি মেম্বর মোঃ আব্দুল কাইয়ুম তরু জানান, দুই মাস আগে কে বা করা তাকে হাত পা বেধে একটি গর্তের মধ্যে ফেলে রেখে যায়।.

এ নিয়ে মহেশপুর থানায় তাকে নিয়ে গেলেও রহস্য উদ্ধার হয়নি। তবে ওই সময় তার কাছ থেকে ৫০ হাজার টাকা আদায় করে চক্রটি। আব্দুল কাইয়ুম তরু আরো জানান, মঙ্গলবার রাতে কামাল হোসেন যখন বাজারের একটি দোকানে বসে ছিলেন, তখন একটি ফোন পেয়ে সে হাটতে হাটতে ভাবদিয়া বাওড়ের দিকে চলে যায়। .

সেখানে একটি হলুদের ক্ষেতের মধ্যে তাকে হত্যা করে বাওড়ের একটি পাটের জাগের নিচে লাশ লুকিয়ে রাখা হয়। তিনি এটাকে পরিকল্পিত হত্যাকান্ড বলে মনে করেন। মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।. .

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ 

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ