• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে মুরগী এবং মুরগীর খাদ্য প্রদান করলো গ্রাম বিকাশ কেন্দ্র


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২৩ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৪ পিএম;
ফুলবাড়ীতে মুরগী এবং মুরগীর খাদ্য প্রদান করলো গ্রাম বিকাশ কেন্দ্র
ফুলবাড়ীতে মুরগী এবং মুরগীর খাদ্য প্রদান করলো গ্রাম বিকাশ কেন্দ্র

দিনাজপুরের ফুলবাড়ীতে গ্রাম বিকাশ কেন্দ্র সি২আরআই প্রকল্পের উদ্যোগে উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের ১৪৬ জন আদিবাসী, দলিত ও সাধারণ জনগোষ্ঠীর মাঝে উন্নতজাতের মুরগী এবং মুরগীর খাদ্য বিতরণ করা হয়েছে।    .

গতকাল সোমবার দুপুর দেড়টায় এলুয়াড়ী ইউনিয়নের শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে ওই ১৪৬ জনের মাঝে প্রধান অতিথি হিসেবে মুরগী ও মুরগীর খাদ্য তুলে দেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মো. আহসান হাবিব। এসময় উপস্থিত ছিলেন এলুয়াড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নবিউল ইসলাম, আলো/সি২আরআই প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক শাহ মো. সাদিয়ার রহমান, ইকোনমিক ইম্পাওয়ামেন্ট ম্যানেজার মো. মাহমুদ কবির, ইকোনমিক ইম্পাওয়ামেন্ট অফিসার শফিকুল ইসলাম, প্রকল্প সমস্বয়কারী নূরে আলম সিদ্দিকী, সিডিএফ মিজানুর রহমান, মো. রবিউল ইসলাম, অনুরাধা সরেন প্রমুখ।
আলো/সি২আরআই প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক শাহ মো. সাদিয়ার রহমান জানান, উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের ১৪৬ জন আদিবাসী, দলিত ও সাধারণ জনগোষ্ঠীকে করোনাকালে পুষ্টি চাহিদা পূরণ এবং আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধিকল্পে জনপ্রতি ১০টি উন্নতজাতের মুরগী এবং ১০ কেজি মুরগীর খাদ্য বিতরণ করা হয়। 

 
.

 . .

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ