• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

জ‌মি সংক্রান্ত হামলায় এক মাদ্রাসা ছাত্র গুরুতর জখম


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:০৬ পিএম;
জ‌মি সংক্রান্ত হামলায় এক মাদ্রাসা ছাত্র গুরুতর জখম
জ‌মি সংক্রান্ত হামলায় এক মাদ্রাসা ছাত্র গুরুতর জখম

পি‌রোজপুর প্র‌তি‌নি‌ধি: পিরোজপুর জেলার ইন্দুরকানী উপ‌জেলায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে হত্যার উদ্দ্যে‌শে এক মাদ্রাসা ছাত্রর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে গুরুতর জখম হয় শামিম হাওলাদার (মহাশিন) (১৭) নামে ওই মাদ্রাসা ছাত্র। সোমবার দুপুরে উপজেলার উত্তর ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। শামিম একই গ্রামের মৃত্যু নাদের আলী হাওলাদারের ছেলে।.

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, শামিম দুপুরে সেলিম হাওলাদারের বাড়ির পা‌শে নিজ জমিতে কৃষিকাজ করতেছিলো। এসময় একই গ্রামের জাহাঙ্গীর হাওলাদার (৪৫), মোশারেফ হাওলাদার (৫০), ইমাম হোসেন (২২), নাসির হাওলাদার (৩৮), আজিজুল হাওলাদার (২৭) সহ ৬/৭ জন মিলে হত্যা চেষ্টায় হামলা করে। এ হামলায় গুরুতর জখম হয় শামিম।.

শামিমের ভাই রবিউল ইসলাম বলেন, আমার ভাই কৃষিকাজ করতে গেছিলো এসময় হামলা করেছে। ওরা আমার ভাইকে হত্যা চেষ্টায় কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এর আগেও ২ বার হামলা করেছিলো। বোন কারিমা আক্তার বলেন, আমার ভাইকে ওরা মেরেফেলার জন্য বার বার হামলা করে। আমরা আইনের কাছে সুষ্ঠু বিচার দাবী করছি।.

অভিযুক্ত মোশারেফ হাওলাদার অভিযোগ অস্বীকার করে জানান, রাতে আমার বাড়িতে চাচাতো ভাই রবিউলসহ ৩/৪জন মিলে জমি দখল করতে আসে। এসময় বাধা দিলে তারা আমাদের উপর হামলা করে। পিরোজপুর জেলা হাসপাতাল কতৃপক্ষ জানায়, শামিম নামে একজন রোগীকে তার ভাই রবিউলের মাধ্যমে গতকাল সোমবার বিকাল ৪ টার দিকে ভর্তি নেয়া হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে।.

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখমের বিষয় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, শামিম হাওলাদার (মহাশিন) টগড়া কামিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র। এর আগে শামিমকে গতবছরের (২২ জুন) বুধবার সকালে জমি সংক্রান্ত বিষয় নিয়ে কুপিয়ে জখম করা হয়। .

.

ডে-নাইট-নিউজ /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ