• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ; ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রামু উপজেলা প্রেসক্লাবের  মতবিনিময় সভা অনুষ্ঠিত ও  কমিটি অনুমোদন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:০৫ পিএম;
রামু উপজেলা প্রেসক্লাবের  মতবিনিময় সভা অনুষ্ঠিত ও  কমিটি অনুমোদন
রামু উপজেলা প্রেসক্লাবের  মতবিনিময় সভা অনুষ্ঠিত ও  কমিটি অনুমোদন

দিদারুল আলম ( জিসান) : কক্সবাজার  জেলার রামু উপজেলা প্রেসক্লাবের মত বিনিময় সভার মাধ্যদিয়ে নতুন কমিটি  অনুমোদন দেওয়া হয়েছে । বৃহস্পতিবার  ১৬ নভেম্বর ২০২৩: উপজেলার বি আর- ডি. বি. কনফারেন্স  হল‌ রুমে জেলা প্রেসক্লাবের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী।  সহসভাপতি ফরিদুল আলম শাহীন  ও .

সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ সহ জেলা প্রেস ক্লাবের অন্যান্য সিনিয়র  নেতৃবৃন্দের উপস্থিতিতে  অনুষ্ঠানে রামু উপজেলার নতুন কমিটি আগামী ২৪ এবং ২৫ সাল ২ বছরের জন্য  কমিটি অনুমোদন ও  ঘোষণা করেন । .

 .

মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন রামু উপজেলা প্রেসক্লাবের  নবনির্বাচিত সভাপতি আবুল কালাম সিকদার : ও  সঞ্চালনায় ছিলেন : নবনির্বাচিত উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের কক্সবাজার দক্ষিণ জেলা প্রতিনিধি: দিদারুল আলম জিসান । সহসভাপতি: ‌ কায়েদ আলম (কায়সার )  সংগঠনিক সম্পাদক: ফরিদুল আলম রনি)  যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন সহ ২১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ উপজেলা কমিটি আগামী দুই সপ্তাহের  মধ্যে কক্সবাজার জেলা প্রেসক্লাবে জমা দেওয়ার জন্য বলা হয়েছে ।.

 .

অন্যান্যদের মধ্যে এ সময় আরো উপস্থিত ছিলেন: কক্সবাজার জেলা প্রেসক্লাবের আজীবন  সদস্য  কোষ্ট   ফাউন্ডেশনের সহকারী পরিচালক ‌   ও দৈনিক রূপালী সৈকতের উপদেষ্টা সম্পাদক :  জাহাঙ্গীর আলম - জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তৌহিদ বেলাল: যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমিন উল্লাহ :  দপ্তর সম্পাদক মোঃ হাসান । নির্বাহী সদস্য শাকের বীন ফয়েজ)   এবং রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি:  ও রামু ও উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা আমির হোসেন হেলালী । আরো উপস্থিত ছিলেন রামু উপজেলা প্রেসক্লাবের সদস্য শহীদুল্লাহ :.

 মোঃ সোহেল :আব্দুল হাকিম- প্রমোখ ।.

 .

 প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রেসক্লাবের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী বলেন:  -কলমের কালি শহীদের রক্তের চেয়েও পবিত্র  সেই কালিকে কোন মুহূর্তে অপবিত্র করা যাবে না !  সাংবাদিকতা একটি মহান  পেশা :   নিউজ করার জন্য নিউজ খোঁজার জন্য সাংবাদিকরা  ছুটবে অবিরাম----  যে খানে  দুর্নীতি  অনিয়ম অন্যায়‌‌  সেখানে সাংবাদিক নিউজ করতে যাবে  এটা স্বাভাবিক ! তিনি আরো বলেন   রামু উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি  অনুমোদন  দেওয়ার মাধ্যমে সাংবাদিকতার‌  আরেকটি নতুন লেখার অধ্যায় সূচনা হলো ।  .

 .

যে  কোন সময়   উপজেলা প্রেসক্লাবের কোন সদস্য বা  কোন সাংবাদিকের প্রতি পেশাগত দায়িত্ব পালনের সময় যদি বাধা প্রদান করা হয় - ও তাদেরকে হেনস্তা করা হয় তাহলে   ছাড়‌ দেওয়া হবে  না । পাশাপাশি অপ সংবাদিকতা  থেকে বিরত থাকা সহ সত্য বস্তূ নিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য সকলের প্রতি  উদার্থ আহ্বান জানান ।. .

ডে-নাইট-নিউজ /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ