• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়নে বন্যার্তদের মাঝে চাল বিতরণ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৪ পিএম;
বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়নে বন্যার্তদের মাঝে চাল বিতরণ
বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়নে বন্যার্তদের মাঝে চাল বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধিঃ  সিলেটের বিশ্বনাথ উপজেলার ২ নং খাজাঞ্চি ইউনিয়নের ২,৩,৪ নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ৯ ই জুলাই দিনব্যাপী চাল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী প্রকৌশলী অনুপকুমার প্রামানিক, ইউপি চেয়ারম্যান আরশ আলী,  ইউনিয়ন সচিব বিষ্ণুপদ চৌধুরী ও খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুন নুর মেম্বার।.

 .

 .

১০ কেজি করে তিনশতাধিক পরিবারকে  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এ সহায়তা প্রদান করা হয়েছে । এই সহায়তা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর মাধ্যমে  প্রত্যেকটি ওয়ার্ডে  অব্যাহত থাকবে বলে জানিয়েছেন  চেয়ারম্যান আরশ আলী গণি। .

এছাড়াও তিনি প্রবাসীদের এলাকার উন্নয়নে এগিয়ে আসারও আহবান জানান।.

 .

অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১/২/৩ এর মহিলা ইউপি সদস্যা ফুলমালা বেগম,  ৪/৫/৬ নং সদস্যা সোনামালা বেগম, ৬ নং ওয়ার্ডের মেম্বার রইসুল ইসলাম, ৪ নং ওয়ার্ডের মেম্বার পংকজ বিহারী দাশ,.

২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চেরাগ আলী, ইউনিয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাউল শাহ সিদ্দিকুর রহমান চিশতি, সাধারণ সম্পাদক হাফিজ মঈন উদ্দিন, সৌদি প্রবাসী রইছ আলী,চেয়ারম্যানের সহকারী সানুর আলী, সাইফুল ইসলাম, জসিম উদ্দীন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ