• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ০১ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম;
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে বৃক্ষ রোপন করেছে যুবলীগের নেতৃবৃন্দ.



পিরোজপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষ রোপন করেছে জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ। আজ সোমবার দুপুরে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল।.



জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা ইরতিজা হাসান রাজু’র সার্বিক তত্ত্ব্াবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ও ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ। এসময় যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় বনজ ফলজ ও ঔষধি সহ¯্রাধীক বৃক্ষ রোপন করা হয়।

পরে  সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের জহুরা আকরাম মাদ্রাসা ও এতিমখানায় এতিম অসহায় শিশুদের মধ্যে খাবার বিতরণ করেন সহ জেলা, সদর উপজেলার  ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা ইরতিজা হাসান রাজু বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে আমরা পিরোজপুরের বিভিন্ন স্থানে বনজ ফলজ ও ঔষধী কয়েক সহস্্রাধীক গাছের চারা রোপন কার্যক্রম শুরু করেছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।. .

ডে-নাইট-নিউজ /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ