• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ৫ হাজার শিশু খাবে ভিটামিন এ প্লাস


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৩ পিএম;
ফুলবাড়ীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ৫ হাজার শিশু খাবে ভিটামিন এ প্লাস
ফুলবাড়ীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ৫ হাজার শিশু খাবে ভিটামিন এ প্লাস

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার পৌরসভার উদ্যোগে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। চার দিনের এ কর্মসূচি চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। এই সময়ে পৌরএলাকার ৫ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে। সকাল নয়টায় পৌরএলাকার ঢাকামোড়ে স্থায়ী কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন।
    এ সময় উপস্থিত ছিলেন পৌর সচিব মোহাম্মদ হোসেন মিরু, নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, সংরক্ষিত মহিলা কাউন্সিল বাবলী আরা বেগম, স্যানেটার ইন্সপেক্টর মুরাদ হোসেন, টিকাদানকারী সুপারভাইজার শেখ সোহরাব আলী, স্বাস্থ্য পরিদর্শক লায়লা পারভীন প্রমুখ।
    পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন বলেন, প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শনিবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত পৌরএলাকার ২৬ টি অস্থায়ী টিকাদান কেন্দ্র এবং ২ টি স্থায়ী টিকাদান কেন্দ্রে এ কর্মসূচি চলবে। ক্যাম্পেইন উপলক্ষে ১১ মাস বয়সী ৫০০ শিশুকে একটি করে নীল রঙ্গের ভিটামিন এ প্লাস ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪ হাজার ৫০০ শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হচ্ছে। প্রত্যেকটি কেন্দ্রে স্বাস্থ্যকর্মীদের সাথে দুইজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত রয়েছে। 
 .

.

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

স্বাস্থ্য ও চিকিৎসা বিভাগের জনপ্রিয় সংবাদ