• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ!


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম;
ফুলবাড়ীতে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ!
ফুলবাড়ীতে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ!

ভ্যান চালকের মৃত্যু: প্রাণে রক্ষা পেল
অর্ধশত ভার্সিটি ভর্তি পরিক্ষার্থী ও যাত্রী


দিনাজপুরের ফুলবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে আফসার আলী (৬৫) নামের এক ভ্যানচালকের মর্মান্তিক মৃত্যুসহ দুইবাসে থাকা অর্ধশত ভার্সিটি ভর্তি পরিক্ষার্থী ও যাত্রী আহত হয়েছেন। ঘটনাটি গতকাল সোমবার কাল সাড়ে ১০টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের বেজাই মোড় নামকস্থানে ঘটেছে। নিহত ভ্যান চালক আফসার আলী উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামের মৃত সজিম উদ্দিনের ছেলে।.


প্রত্যক্ষদর্শী রায়হান মন্ডল ও অনুপ রায় জানান, ভ্যান চালক আফসার আলী অসতর্কতাভাবে বেজাই মোড় থেকে সড়ক পারাপার হচ্ছিলেন। এসময় দিনাজপুরের বীরগঞ্জের ভিক্টোরি প্লাস শিক্ষা সহযোগিতা কেন্দ্রের ভার্সিটি ভর্তি পরিক্ষার্থীদের বহনকারী রাজশাহীগামী শাহী স্পেশাল (ঢাকা মেট্রো-ব-১৪-৯২২৭) বাসের সাথে ভ্যানটির ধাক্কা লাগে। একইসাথে পরীক্ষার্থীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা থেকে দিনাজপুর গামী আহাদ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৩-১৪৩০) নাইটকোচের সাথে সংঘর্ষ ঘটে। এসময় স্থানীয়রা রাজশাহী গামী বাসটিতে থাকা ৪০ থেকে ৪৫ জন ভার্সিটি ভর্তি পরীক্ষার্থী ও অপর বাসের ৯ জন যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। অপরদিকে বাসের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে ভ্যানচালক আফসার আলী গুরুত্বর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে পরে তাকে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।
    আমবাড়ী পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ারসার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় ভার্সিটি ভর্তি পরীক্ষার্থীসহ যাত্রীদের উদ্ধার করা হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। ভ্যান চালক আফসার আলীকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়। মরদেহের সুরতহাল পরীক্ষা করে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরীক্ষার্থীরা সবাই বীরগঞ্জ উপজেলার বাসিন্দা। 
 . .

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ