• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে ট্রাক্টর-মাইক্রোবাস সংর্ঘষ পুলিশ কর্মকর্তাসহ আহত চার


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৪ পিএম;
ফুলবাড়ীতে ট্রাক্টর-মাইক্রোবাস সংর্ঘষ পুলিশ কর্মকর্তাসহ আহত চার
ফুলবাড়ীতে ট্রাক্টর-মাইক্রোবাস সংর্ঘষ পুলিশ কর্মকর্তাসহ আহত চার

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার ট্রাক্টর ও মাইক্রোবাস মুখোমুখি সংর্ঘষে সবুর আলী নামে এক পুলিশ উপ পরিদর্শকসহ (এসআই) চারজন আহত হয়েছেন। সকাল সাড়ে ১০টায় উপজেলার রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।.

আহত উপ পরিদর্শক (এসআই) মো. সবুর আলীর বাড়ী রংপুরের মিঠাপুকুরে, তিনি বতর্মানে সিলেটের সুনামগঞ্জে কর্মরত রয়েছেন। আহত অপর ব্যক্তিরা হলেন, উপজেলার ইউনিয়নের রাজারামপুর গ্রামের ভবেশ রায়ের ছেলে দীপক রায়, একই এলাকার বিষু রায়ের ছেলে বিকাশ রায় ও ডিজেন রায়ের ছেলে দিলিপ রায়।.

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় উপ পরিদর্শক (এসআই) মো. সবুর আলী নিজেই মাইক্রোবাস চালিয়ে রংপুর থেকে দিনাজপুর বিজ্ঞ আদালতে সাক্ষী দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ফুলবাড়ীর রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে একটি ট্রাক্টরের সাথে তার মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ওই পুলিশ কর্মকর্তাসহ ট্রাক্টরে থাকা তিনজন আহত হয়। স্থানীয়রা আহত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নেন। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।.

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, ওই পুলিশ কর্মকর্তা রংপুর থেকে দিনাজপুর আদালতে সাক্ষী দেওয়ার জন্য যাওয়ার পথে এই দুর্ঘটনার ঘটে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে আদালতে সাক্ষী দিতে গেছেন। মাইক্রোবাস ও ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। . .

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ