• ঢাকা
  • সোমবার, ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩১ পিএম;
পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন  খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ
পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে সমাবেশ করেছে পিরোজপুর জেলা বিএনপি। আজ বুধবার বিকেলে জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তবব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. মাসুদ আহমেদ তালুকদার। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এলিজা জামান, সাবেক সহ-সভাপতি আব্দুস ছালাম বাতেন সহ জেলা, উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে আজ মৃত্যুশয্যায়। যে কোন সময় তিনি চিকিৎসার অভাবে মারা যেতে পারেন। অথচ আওয়ামীলীগ সরকার বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে মেরে ফেলার চেষ্টায় লিপ্ত রয়েছে। এই সরকার ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়ার মুক্তি দিচ্ছেন না।

বক্তারা আরো  বলেন, দেশ আজ অনিয়ম-দুর্নীতিতে ভরে গেছে। যদি এই আ’লীগ সরকার জনগণের ভোটে নির্বাচিত হতো তাহলে জনগণের কথা চিন্তা করতো। দেশে দ্রব্যমূল্যের বাজার উর্দ্ধগতির কারণে দেশের মানুষ হাহাকার করছে। জনগণ বেঁচে থাকার জন্য ভয়ে মুখ খুলতে সাহস পায় না। এ সময় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য দ্রুত নি:শর্ত মুক্তির দাবি জানান।.

.

ডে-নাইট-নিউজ /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ