• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও সমাপনী


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৫ পিএম;
ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও সমাপনী
ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও সমাপনী

"নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হলো জাতীয় মৎস্য সপ্তাহ। নীলফামারীর ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী মৎস্য সপ্তাহ উদযাপনের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। .

শুক্রবার (২৯-জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । মৎস্য সপ্তাহের সমাপনী দিনে উপজেলা পরিষদের পুকুরে রুই-কাতলা সহ বিভিন্ন জাতের ২০ কেজি মাছের পোনা অবমুক্ত করেছেন উপজেলা মৎস্য অধিদপ্তর। .

মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সিনিয়র মৎস্য (অঃদাঃ) কর্মকর্তা আংগুরী বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।  .

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রদান শিক্ষক লুৎফর রহমান, ডিমলা মৎস্য জীবি সমিতির সভাপতি অবিলাস চন্দ্র রায় প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ, বিভিন্ন ক্ষুদ্র ও প্রান্তিক সৎস্য চাষি বৃন্দ।. .

ডে-নাইট-নিউজ / জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ