• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ক্যানসার জয়ের খবর দিলেন বেজবাবা সুমন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৯ এএম;
ক্যানসার জয়ের খবর দিলেন বেজবাবা সুমন
ক্যানসার জয়ের খবর দিলেন বেজবাবা সুমন

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছেন অর্থহীন ব্যান্ডের প্রধান গায়ক সাইদুস সালেহীন সুমন। শ্রোতাদের কাছে যিনি ‘বেজবাবা সুমন’ নামেই পরিচিত। ক্যানসারের পাশাপাশি চোখ, স্পাইন সমস্যাও ছিলো তার। গতকাল মধ্যরাতে সুমন জানিয়েছেন, তিনি এখন ক্যানসার জয়ী তবে স্পাইনের সমস্যা কিছুটা রয়েছে। ভক্তদের টেনশন না করার আহ্বান জানিয়ে চেয়েছেন দোয়া। .

ফেসবুকে সুমন লিখেছেন, ‘আমি ভয়াবহ অসুস্থ নই. আমার শরীরে কোনো প্রকার ক্যানসার আর নেই. আমার স্পাইনে সমস্যা আছে যার জন্য ভবিষ্যতে সার্জারি লাগবে, কিন্তু এটা এতো ভয়াবহ না যে আমি মারা যাচ্ছি অথবা আমি আর কনসার্ট করতে পারবো না. আপনারা  ২০২১, ২০২২ এবং ২০২৩ এ আমার স্পাইনের খারাপ অবস্থা নিয়েই কনসার্ট গুলো দেখেছেন. এই মুহূর্তে স্পাইনের অবস্থা তখনের চেয়েও বেটার।’.

চোখের সমস্যার আপডেট দিয়ে তিনি লিখেছেন, ‘আমার চোঁখের অবস্থা ধীরে ধীরে ভালো হচ্ছে. ডাক্তারের কথা অনুযায়ী ফেব্রয়ারির শেষের দিকে আমার চোখ পুরোপুরি নরমাল হয়ে যাবে।’.

আগের চেয়ে শরীর শুকিয়ে যাওয়া নিয়ে বেজবাবা সুমন লিখেছেন, ‘আমি গত ২ বহরে প্রায় ৭০ কেজি কমিয়েছি শুধুমাত্র ফুড, মাল্টি ভিটামিন সাপ্লিমেন্ট খেয়ে এবং অসম্ভব রকম একটি লো ক্যালোরি ডায়েট মেনটেইন করে. কারণ আমার স্পাইন ঠিক রাখতে হলে আমার বডির উপরের অংশের ওজন অনেক কম রাখতে হবে যাতে স্পাইনে প্রেশার না পরে. নরমাল মানুষের মতো ওজন মেনটেইন করলে হবেনা. আমার কিছুটা আন্ডার ওয়েইট থাকতে হবে. সুতরাং আমার ওজন অনেক কমাতে হয়েছে।’.

ভক্তদের দুশ্চিন্তা কমিয়ে দোয়া চেয়ে বেজবাবা সুমন লিখেছেন, ‘আমাকে এখন অনেক শুকনো দেখে আপনারা যেভাবে টেনশন করছেন সেটা করাটা ঠিক হচ্ছেনা. অনর্থক মানসিক টেনশন নিচ্ছেন. যখন আমার 'রিয়েল' বিপদ আসবে তখন আমার জন্য দোয়া কইরেন, কারণ আপনাদের ভালোবাসা ও দোয়ার কারণেই এখনো সকালে ঘুম থেকে উঠে বলতে পারি "Life is beautiful”. আপনারা আমার ইনস্পিরেশসন, আপনারা আমার অদ্ভুত ছেলে বা মেয়ে. আপনারা আমার এন্টিডোট, আপনারাই  আমার সুপার হিরো! এখানে ব্যাটম্যান বা সুপারম্যানের জায়গা নেই. আপনারা আমার "অদ্ভুত"!.

সব শেষে তিনি লিখেছেন, ‘সুতরাং আমাকে নিয়ে দুশ্চিন্তা বাদ দেন. কখনো কোথাও দেখা হয়ে গেলে চাইলে আমাকে কফি খাওয়াবেন যদি সম্ভব হয়. আমি আপনার জন্য অনেক দোয়া করবো!’. .

ডে-নাইট-নিউজ / রাফিজ হাছান

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ