• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

কমলনগরে ঋণের টাকার জন্য আত্মহত্যা করলেন চা দোকানদার!


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ১০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম;
কমলনগরে ঋণের টাকার জন্য আত্মহত্যা করলেন চা দোকানদার!
কমলনগরে ঋণের টাকার জন্য আত্মহত্যা করলেন চা দোকানদার!

লক্ষ্মীপুরের কমলনগরে ঋণের টাকার জন্য আত্মহত্যা করেছেন হারুনুর রশীদ (৪০) নামের এক চা দোকানদার। ঘটনাটি ঘটেছে উপজেলার করইতোলা বাজার সংলগ্ন কোম্পানীর রাস্তার মাথা নামক এলাকায়। আজ সোমবার ভোরে ঝুলন্ত অবস্থায় ওই চা দোকানদারের মরদেহ উদ্ধার করেছে কমলনগর থানা পুলিশ। হারুন উপজেলা চরলরেন্স ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের কোম্পানীর রাস্তার মাথা নামক এলাকার মৃত আমিন উল্লার ছেলে। তিনি মেয়ে ছেলের জনক ছিলেন।.

 .

পুলিশ স্থানীয়রা জানান,পাঁছ সন্তানের জনক হারুনের একটি চা দোকান ছিল। তার সংসারের একমাত্র মাধ্যম ওই দোকানটি এতে দুই মেয়েকে ধারদেনা করে বিবাহ দেন তিনি। এনজিও সংস্থা আশা, ব্যাক উত্তরণ প্রিজম বাংলাদেশ সহ বিভিন্ন এনজিও সংস্থাগুলো থেকে তিনি ঋণ নিয়ে দোকান সংসার চালাতেন চলতি সাপ্তাহে ১৪ হাজার টাকার কিস্তি পরিশোধ করে আজ সোমবার ভোরে ফজরের নামাজ শেষে তিনি দোকানের ভিতরে সাটার টাঙ্গিয়ে আত্মহত্যা করেন। পরে লোকজন দোকানের সাটার খোলে ভিতরে ঠুকে দেখেন হারুনের লাশ রশি দিযে ফ্যানের সাথে ঝুলানো। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। স্থানীয়রা জানান, ঋণের কিস্তির চিন্তায় হারুন আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।.

 .

হারুনের স্ত্রী বিবি কুলছুম জানান, তার স্বামী ঋণের কিস্তির জন্যই মুলত আত্মহত্যা করেছেন। সাংসারিক অভাবের তাড়নায় হারুন প্রিজম বাংলাদেশ উপজেলার তোরাবগঞ্জ শাখা থেকে লক্ষ বিশ হাজার টাকার মাসিক কিস্তি ১১,৪০০ টাকা, ব্রাক থেকে লক্ষ টাকার মাসিক কিস্তি ১১ হাজার টাকা, উত্তরণ থেকে ৩০ হাজার টাকার সাপ্তাহিক কিস্তি ৫০০শ  টাকা,আশা ব্যাংক থেকে ৭০ হাজার টাকার সাপ্তাহিক কিস্তি হাজার টাকা সহ প্রতি মাসে হারুন মোট ২৯ হাজার ৫০০ টাকার কিস্তির মানষিক চিন্তায় থাকতেন। চিন্তায় তার স্বামী আত্মহত্যা করেছেন বলে কান্নাজড়িত কন্ঠে প্রতিনিধকে জানিয়েছেন। কমলনগর থানার ওসি তহিদুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চত করেছেন।.

.

ডে-নাইট-নিউজ / নাসির মাহমুদ (লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি) :

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ