• ঢাকা
  • শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

কক্সবাজারে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৩ পিএম;
কক্সবাজারে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩
কক্সবাজারে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১ জন।.

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।.

দুর্ঘটনা নিহতরা হলেন- চকরিয়া উপজেলা চিরিংগা ইউনিয়নের পালাকাটা গ্রামের জমির আহমদের স্ত্রী রুবিতা আক্তার (২৬), চট্টগ্রামের পাঁচলাইশ হামজারবাগ এলাকার হামজারপাড়া গ্রামের পিকআপ ভ্যানচালক আবদুল শুক্কুর মুন্না (৪১) ও চট্টগ্রামের চন্দ্রনাইশ উপজেলার হাশিমপুর গ্রামের বশির মিয়া (৩৫)।.

হাইওয়ে পুলিশ জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি বাস চট্টগ্রাম যাচ্ছিল। এ সময় কক্সবাজারমুখী একটি কোম্পানির ওষুধ পরিবহন করা  পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনাকবলিত বাসটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক ও এক নারী নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।.

স্থানীয়রা আহত একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।.

চিরিংগা হাইওয়ে থানার পরিদর্শক মাহবুবুল হক ভূঞা গণমাধ্যমকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ পুলিশের হেফাজতে আছে। বাস ও পিকআপ ভ্যান দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়াধীন।. .

ডে-নাইট-নিউজ /

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ