• ঢাকা
  • শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

২৫ বছর পর ঝিনাইদহ আজ ঝিনাইদহ সদর ও পৌরসভা যুবলীগের সম্মেলন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৪ পিএম;
২৫ বছর পর ঝিনাইদহ আজ ঝিনাইদহ সদর ও পৌরসভা যুবলীগের সম্মেলন
২৫ বছর পর ঝিনাইদহ আজ ঝিনাইদহ সদর ও পৌরসভা যুবলীগের সম্মেলন

দীর্ঘ ২৫ বছর পর ঝিনাইদহ সদর ও পৌরসভায় আজ শনিবার আওয়ামী যুবলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। শনিবার সকাল ১০ থেকে ঝিনাইদহ শিল্প কলা একাডেমিতে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। .

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি। এছছাড়া জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি ননবী নেওয়াজ, কেন্দ্রীয় নেতা সুব্রত পাল ও ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি উপস্থিত থাকবেন। এদিকে এই সম্মেলন কে ঘিরে ঝিনাইদহে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে প্রাণ-চাঞ্চলতা ফিরে এসেছে।.

 শহরজুড়ে মিছিলি মিটিং আর চায়ের আড্ডায় কারা নেতৃত্বে আসছে এই নিয়ে চলছে আলোচনা। আওয়ামী লীগের একাধিক গ্রæপ সন্ধ্যা হলেই প্রার্থীদের পক্ষে মিছিল করে শহর সরগরম করে রাখছে। এ নিয়ে নেতা কর্মীদের মাঝে প্রতিযোগীতাও বিরাজ করছে। সদর এবং পৌর সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৭৯ জন যুবনেতা তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। সর্বশেষ ১৯৯৮ সালে ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন হয়। সর্বশেষ সম্মেলনে উপজেলা কমিটিতে সভাপতি হিসেবে বাবুল আক্তার ও সাধারণ সম্পাদক পদে আলমগীর বাশার এবং পৌর কমিটিতে জকি সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তৌহিদ দায়িত্ব পালন করেন। .

এরপর আর কোন সম্মেলন হয়নি। তথ্য নিয়ে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের সভাপতি পদে ১০জন ও সাধারণ সম্পাদক পদে ২৩ জন তাদের সিভি জমা দিয়েছেন। এছাড়া সদর পৌরসভায় সভাপতি পদে ১১ জন ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩৫ জন। তবে সবচে আশ্চর্য্য বিষয় হচ্ছে ১৯৯৮ সালে ঝিনাইদহ সদর ও পৌরসভা কমিটিতে যুবলীগের।. .

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ