• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

২০২৬ বিশ্বকাপ খেলবো না, দেখবো : লিওনেল মেসি


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম;
২০২৬ বিশ্বকাপ খেলবো না, দেখবো : লিওনেল মেসি
২০২৬ বিশ্বকাপ খেলবো না, দেখবো : লিওনেল মেসি

২০২২ বিশ্বকাপ শুরুর আগে যা বলেছিলেন সে কথাতেই অটল লিওনেল মেসি। সম্প্রতি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে চীনে অবস্থান করছে আর্জেন্টিনা ফুটবল দল। দেশটির সংবাদমাধ্যম ‘টাইটান স্পোর্টস’এ এক কুইজে অংশগ্রহণ করেন মেসি। সেখানে তাকে প্রশ্ন করা হয় ২০২৬ বিশ্বকাপ নিয়ে। জবাবে তিনি জানিয়ে দেন নিজের সিদ্ধান্তের কথা। .

সেখানে তিনি বলেন, আমি আগে যা বলেছি আবারো তাই বলছি। আমি পরবর্তী বিশ্বকাপ খেলছিনা। জানিনা ভবিষ্যতে কি আছে তবে আমার সিদ্ধান্তের পরিবর্তন হয়নি। আমি পরের বিশ্বকাপ দেখতে মাঠে থাকবো তবে খেলবো না এটা নিশ্চিত। বিশ্বকাপ জয়ের পর আমার অপূর্ণ স্বপ্ন পূর্ণতা পেয়েছে। ক্যারিয়ারে আমার কোন অপ্রাপ্তি নেই। এবং সেটা আমার জীবনের সবচেয়ে আকাঙ্খিত আর গুরুত্বপূর্ণ ঘটনা।.

অষ্টম ব্যালন ডি'অরের যোগ্য দাবিদার লিওনেল মেসি। নিজেকে ছাড়িয়ে যাওয়ার মিশনে অবশ্য উদাসীন খুদে জাদুকর। ব্যালন ডি'অর সম্পর্কে লিওনেল মেসি বলেন, জীবনের এ সময়ে এসে ব্যালন ডি’অর আর কোন গুরুত্ব বহন করেনা। আমি সব সময় ব্যাক্তিগত অর্জনের চেয়ে দল গত সাফল্যকে জোর দিয়েছি। এবং শেষ পর্যন্ত সবই পেয়েছি।.

আর্জেন্টাইন এই তারকার আক্ষেপ ছিল কেবল আন্তর্জাতিক শিরোপা নিয়ে। সেটিও পূর্ণ করলেন ২০২১ সালে কোপা আমেরিকা জয় করে। এরপর বাকি ছিল বিশ্বকাপ। সেটিও ২০২২ কাতার বিশ্বকাপ জিতে নিজেকে নিয়ে গেলেন অনন্য উচ্চতায়।.

এত এত অর্জনে ভরপুর মেসিকে তাইতো বলা হয় বিশ্বের সেরা ফুটবলার। ষোলোকলা পূর্ণ করা এই তারকাকে নিয়ে অবশ্য ভক্তদের সব চাওয়াই এখন পূর্ণ। তবে চাওয়ার তো আর শেষ নেই। সবার চাওয়া ছিল মেসি খেলবেন পরবর্তী বিশ্বকাপেও। কিন্তু সেই আশা আর থাকল না। ২০২৬ বিশ্বকাপে যে খেলবেন না সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফরোয়ার্ড, নিজেই তা জানিয়ে দিলেন।.

.

ডে-নাইট-নিউজ /

খেলাধুলা বিভাগের জনপ্রিয় সংবাদ