• ঢাকা
  • শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মঠবা‌ড়িয়ায় চাঞ্চল্যকর তন্নী হত্যাকাণ্ডে ৩ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম;
মঠবা‌ড়িয়ায় চাঞ্চল্যকর তন্নী হত্যাকাণ্ডে ৩ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ
মঠবা‌ড়িয়ায় চাঞ্চল্যকর তন্নী হত্যাকাণ্ডে ৩ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর যুবতী তন্নী আক্তার (২৫) কে জবাই করে হত্যার ঘটনায় মঠবাড়িয়া থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রোববার ৩ জনকে আটক করেছে।.

আটক কৃতরা হলো- উপজেলার উত্তর বড় মাছুয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত কুদ্দুস আকনের ছেলে ছগীর আকন (৪২), সাইয়েদ আকনের ছেলে ওমরসানী আকন (২৮) ও সালমার ছেলে সাকিব (২৫)।.

ছগীর আকন ও সাকিব এর রিমান্ড চেয়ে সোমবার (২রা জানুয়ারি’২৩ইং) আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আজাদ শুনানী শেষে ছগীরের ১ দিন ও সাকিবের ২ দিন রিমান্ড মঞ্জুর করেন। ওমরসানীকে আদালতে সোপর্দ না করে থানা হেফাজতে রেখা হয়েছে। তন্নী হত্যার ১০ দিন পরে ছগীর, ওমরসানী ও সাকিব এই ৩ জনকে আটক করা হয়।.

ছগীর আকন সাংবাদিক জুলফিকার আমীন সোহেল এর কন্যা উর্মি হত্যা মামলার একমাত্র চার্জসীটভুক্ত আসামী। ২০১৭ইং সালের ২১শে-২৩শে জুলাইয়ের কোন এক সময় উর্মি (১০) কে নৃশংসভাবে হত্যা করে একই এলাকার পরিত্যাক্ত বাগানের নালায় (ব্যার) লাশ ফেলে রাখে। ২৩শে জুলাই থানা পুলিশ নিহত ঊর্মির অর্ধ গলিত ভাসমান লাশ উদ্ধার করে। এ ঘটনায় সাংবাদিক জুলফিকার আমীন সোহেল উর্মির বাবা ২৩শে জুলাই মঠবাড়িয়া থানায় অজ্ঞাত আসামীর বিরুদ্ধে একটি মামলা করেন যা এখনো চলমান আছে। .

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ছগীর ও সাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আজাদ শুনানী শেষে ছগীরের ১ দিন ও সাকিবের ২ দিন রিমান্ড মঞ্জুর করেন।.

উল্লেখ্যঃ গত ২২শে ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে তন্নী আক্তারের গলাকাটা লাশ উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের মান্নান আকনের (বুইর‌্যার বাড়ি) বাগান থেকে উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আঃ রাজ্জাক আকন (৭২) ২৩শে ডিসেম্বর শুক্রবার মঠবাড়িয়া থানায় অজ্ঞাত আসামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম সহ থানা পুলিশ, ডিবি পুলিশ, পিবিআই, র‌্যাব, সিআইডি পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শণ করেন। ২১শে ডিসেম্বর বুধবার বিকেল থেকে তন্নী আক্তার নিখোঁজ ছিলো।. .

ডে-নাইট-নিউজ / জ‌হিরুল ইসলাম পি‌রোজপুর প্রতিনিধি :

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ