• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথ পৌর শহরে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:০৮ পিএম;
বিশ্বনাথ পৌর শহরে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক
বিশ্বনাথ পৌর শহরে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক

সিলেটের বিশ্বনাথে ভারতীয় প্রায় ৬ হাজার কেজি চিনি ও একটি ট্রাকসহ (যশোর-ট,১১-৫২৩৬) পাঁচ চোরাকারবারিকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় বিশ্বনাথ পৌর শহরে জানাইয়া গেইট সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার  বিশ্বম্ভরপুর উপজেলার মাঝাইর গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান (৩৫), তাহিরপুর থানার বাদাঘাট সোহালা গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে আসাদুর রহমান (২৮), একই গ্রামের সেলিম রেজার ছেলে ফাহিম রেজা (২৫), মো. রইছ মিয়ার ছেলে এস এম তুষার আহমদ রাজ (২৪), জামালগঞ্জ থানার শরীফপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে নবী হোসেন (৩৫)।.

পুলিশ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৬টায় জানাইয়া গেইট সংলগ্ন রাস্তায় তল্লাশি চৌকি বসায় পুলিশ।এ সময় বিশ্বনাথ পৌর শহরে প্রবেশকালে যশোর-ট-১১-৫২৩৬ নম্বরের একটি ট্রাক তল্লাশি করে ভারতীয় অবৈধ চিনি পাওয়া যায়। তখন গাড়িসহ চিনি জব্দ করে পাঁচ চোরাকারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।.

 .

জানা যায়, দীর্ঘদিন ধরে একটি চোরাকারবারি সিন্ডিকেট চোরাইপথে ভারতীয় চিনি সহ বিভিন্ন বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে দেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছে। মাঝেমধ্যে কিছু পণ্য ধরা পড়লেও অদৃশ্য কারণে সিংহভাগই রয়ে যায় ধরা ছোঁয়ার বাইরে।.

বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন চার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ১২০ বস্তা (প্রায় ৬ হাজার কেজি) চিনিসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হচ্ছে।.

.

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ