• ঢাকা
  • রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মনোনীত হলেন ইলিয়াস আহমদ রাজন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম;
বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মনোনীত হলেন ইলিয়াস আহমদ রাজন
বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মনোনীত হলেন ইলিয়াস আহমদ রাজন

মো. সায়েস্তা মিয়া, বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব গঠনের পর এই প্রথম উপদেষ্টা মনোনীত করা হয়েছে।  রবিবার  ২৮ শে এপ্রিল বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব অফিসে এক জরুরী সভায় সংগঠনের সকল দায়িত্বশীল ও সদস্যদের সর্বসম্মতিক্রমে ইলিয়াস আহমদ রাজনকে উপদেষ্টা মনোনীত করা হল। .

 .

প্রেসক্লাবের সভাপতি মো শাহিন উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সায়েস্তা মিয়ার সঞ্চালনায় জরুরি সভাটি অনুষ্ঠিত হয়েছে। .

 .

বিশিষ্টি সাংবাদিক বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মরহুম মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুলের আপন ছোটভাই বিশ্বনাথ বার্তার সম্পাদক ও প্রকাশক যুক্তরাজ্য প্রবাসী ইলিয়াস আহমদ রাজনকে "বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের" সম্মানিত উপদেষ্টা" পদে মনোনীত করার প্রস্তাব উত্থাপন করেন ক্লাবের সহসভাপতি এ কে এম তুহেম। .

 .

এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক শ্রী অজিত চন্দ্র দেব,দপ্তর সম্পাদক কবি এস.পি.সেবু, কোষাধ্যক্ষ আব্দুল কাইযুম, যুগ্ম সম্পাদক আলতাব হোসেন, সদস্য ছালেক উদ্দীন, সদস্য আবিদ উদ্দীন নিজাম, প্রমুখ। উলেখ্য, বিশ্বনাথের সার্বজনীন মিডিয়াকর্মীদের সংগঠন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব প্রতিষ্টার পর থেকে এই প্রথম উপদেষ্টা পদে মনোনীত করা হয়েছে।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ