• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:০৫ পিএম;
বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী
বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী

বিশ্বনাথ প্রতিনিধিঃ  ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্তঃ জানিয়ে উপজেলা জামাত নেতা নিজাম উদ্দিন সিদ্দিকী ব্যাপক আলোচনায় চলে আসেন।  মনোনয়ন দাখিলের পূর্ব মূহুর্ত পর্যন্ত উপজেলা জুড়ে চালান নির্বাচনী প্রচার, জনসংযোগ সভা ও মতবিনিময়।শেষ পর্যন্ত মনোনয়ন দাখিল করেন। মনোনয়ন বৈধতা পাওয়ার পর আজ নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন আনুষ্ঠানিক ভাবে। .

 .

১৮ই এপ্রিল বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথের অভিজাত ভ্যানু সেন্ট্রাল পার্টি সেন্টারে গণমাধ্যমকর্মীদের ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতি প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি। .

 .

আনুষ্ঠানিক প্রার্থীতা প্রত্যাহার করে তিনি লিখিত বক্তব্যে বলেনঃ বাংলাদেশের প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত নির্বাচন কমিশন অন্তত পক্ষে নিরপেক্ষ হবে এমনটি ভেবেছিলাম । কিন্তু দেশের প্রত্যান্ত অঞ্চলের খোঁজ-খবর নিয়ে জানা গেল ভিন্ন চিত্র। এতে অতীতের অভিজ্ঞতা থেকে মনে হচ্ছে প্রশ্নবিদ্ধ নির্বাচন কমিশন ও ডামি সরকারের আজ্ঞাবহ প্রশাসনের অধীনে আর যাই হোক নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ আশা করা যায় না। ইতি মধ্যে আমার প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের সিদ্ধান্তের ঘোষনা দিয়েছে। আমি জাতীয় স্বার্থে সংগঠনের এই সিদ্ধান্তের প্রতি পূর্ণ ঐক্যমত পোষন করে আসন্ন ধষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।.

 .

তিনি তাঁর বক্তব্যে দলীয় নেতাকর্মী ও উপজেলা বাসীর  সক্রিয় অংশগ্রহন ও সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানিয়ে বলেন; আপনাদের আন্তরিকতা ও অক্লান্ত পরিশ্রমের জন্য আমি আপনাদের কাছে চির ঋণী। আপনাদের অকৃত্রিম ভালোবাসা আমাকে যেন আমৃত্যু মানব সেবায় নিয়োজিত থাকতে উৎসাহিত ও অনুপ্রানিত করে। আমি আপনাদের কাছে দোয়া চাই আমি যেন আজীবন আমার প্রাণপ্রিয় বিশ্বনাথ উপজেলাবাসীর সুখ-দুঃখের অংশীদারিত্ব গ্রহন করতে পারি। আমি জানি এই সিদ্ধান্তে আমার চাইতে ও বেশি ব্যতিত হবেন বা হচ্ছেন আপনারা। কিন্তু জাতির বৃহত্তর স্বার্থে জাতীয় সিদ্ধান্ত আমাদেরকে মেনে নিতে হচ্ছে। আমি আশা করি আজকের এই ত্যাগ ও কুরবানির  নিকট ভবিষ্যতে যেন বিশ্বনাথ উপজেলাবাসীর জন্য কল্যাণ, সমৃদ্ধি ও সুনাম বয়ে আনে।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ