• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২২ পিএম;
লক্ষ্মীপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা
লক্ষ্মীপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা

আব্দুল মালেক নিরবঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নে ওয়াপদা খালে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বাবুল আনসারী নামে এক ব্যক্তিকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২মে) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান এই অর্থদণ্ড দেন। অনাদায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। ইতিপূর্বে তাকে একই অপরাধে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।.

 .

অভিযুক্ত বাবুল আনসারী সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ছোট বল্লভপুর গ্রামের মৃত আবু সাঈদ এর ছেলে ও চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সেক্রেটারি।.

 .

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান জানান, সরকারি নির্দেশ অমান্য করে বাবুল আনসারী নামে এক ব্যাক্তি দীর্ঘদিন থেকে সরকারি ওয়াপদা খাল থেকে বালু উত্তোলন করে আসছিলেন। ইতিপূর্বে তাকে একই অপরাধে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়ে ছিলো। জরিমানা করার পরেও তিনি আইন অমান্য করে বালু উত্তোলন কাজ অব্যাহত রাখেন।.

 .

আজ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।  পরিবেশ রক্ষায় অবৈধ ড্রেজার মালিক বা বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে সবসময় সতর্ক দৃষ্টি রাখবে উপজেলা প্রশাসন, বলে যোগ করেন ইউএনও।. .

ডে-নাইট-নিউজ /

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ