• ঢাকা
  • শুক্রবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫৪ পিএম;
মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণ
মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুরে মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।.

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গংগাপুরে মোহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।.

এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক সৈয়দ ইকবাল হোসেন।.

 এসময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, শৃঙ্খলার কোন বিকল্প নেই। সুশৃঙ্খল জীবন-যাপনে অভ্যস্ত হতে হবে। যে কোনো অনিয়ম-ব্যভিচার থেকে দূরে থাকতে হবে। অন্যায় থেকে দূরে থাকতে হবে। অন্যায়ের প্রতিবাদ করতে হবে। মাদকের রাহু থেকে দূরে থাকতে হবে।.

তিনি আরও বলেন, একজন মানুষের কাছে বন্ধু নির্বাচন কঠিন থেকে কঠিনতম কাজ। বন্ধু নির্বাচনের ক্ষেত্রে যে ভুল করবে, প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে তা বাধা হয়ে দাঁড়াবে। সুতরাং বন্ধু নির্বাচনের ক্ষেত্রে সব সময় সজাগ ও সচেষ্ট থাকতে হবে।.

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান, সমাজসেবক আবদুল্লাহ আল মাসুদ, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি কাজল কায়েস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনোয়ার হোসেন প্রমূখ।. .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব, লক্ষ্মীপুর প্রতিনিধি:

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ