• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পিকআপের চালক ও সহকারীর মর্মান্তিক মৃত্যু


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৯ পিএম;
ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পিকআপের চালক ও সহকারীর মর্মান্তিক মৃত্যু
ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পিকআপের চালক ও সহকারীর মর্মান্তিক মৃত্যু

আলোচিত দুর্ঘটনাকবলিত বিজিবি ক্যাম্প এলাকায় একের পর এক চারটি যানের দুর্ঘটনা দুর্ঘটনার কারণ উদ্ধারে সংশ্লিষ্টদের কাছে এলাকাবাসীর দাবি.

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বহুল আলোচিত দুর্ঘটনা কবলিত বিজিবি ক্যাম্প এলাকায় আবারো একের পর এক এক করে চারটি ছোটবড় যানের সড়ক দুর্ঘটনা শিকার। এতে মুরগীবহণকারী দ্রুতগামী মিনি পিকআপের চালক নায়েব আলী (৪২) ও সহকারী মো. শামিউজ্জামানের (৪০) ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাত সাড়ে তিনটায় দিনাজপুর-ফুলবাড়ী সড়কের রাঙামাটি বিজিবি ক্যাম্প এলাকার সীমান্ত ক্যান্টিনের সামনে দুর্ঘটনাগুলো ঘটেছে। নিহত পিকআপের চালক নায়েব আলী ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত ফয়জুল্ল্যাহর ছেলে এবং সহকারী মো. শামিউজ্জামান একই উপজেলার বাঙ্গালিপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।.


    স্থানীয় দোকানী ইকবাল হোসেন ও গোলাম কিবরিয়া বলেন, রাত সাড়ে তিনটায় বিজিবি ক্যাম্পে এলাকার সীমান্ত ক্যান্টিনের কাছে একটি ট্রাক ধীর গতিতে ফুলবাড়ীর পথে যাচ্ছিল। তার পেছনে ছিল একটি কাভার্ডভ্যান। পেছন থেকে কাভার্ডভ্যানটিকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে কাভার্ডভ্যানটি সামনে থাকা ধীরগতির ট্রাকটিকে ধাক্কা দিয়ে বিকল হয়ে পড়ে। পরে ঘটনাস্থালে ফায়ার সার্ভিসের কর্মীরা আসে বিকল কাভার্ডভ্যানটিকে সড়কের পাশে সরিয়ে দেয়। এর কিছুক্ষণ পরে আরেকটি গমবাহী ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। গমবাহী ট্রাকটি সড়কের ওপর বিকল অবস্থায় থাকায় পেছন থেকে দ্রুতগামী একটি মুরগীবাহী মিনি পিকআপ সজোরে  ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়েমুচড়ে যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পিকআপটি কেটে পিকআপের চালক ও সহকারীর মরদেহ উদ্ধার করে। 
    স্থানীয়রা বলেন, রাঙামাটি বিজিবি ক্যাম্প এলাকায় দুর্ঘটনাকবলিত এলাকা হয়ে পড়েছে। প্রায় সময় এই এলাকার বিভিন্ন স্থানে ছোটবড় দুর্ঘটনা ঘটছে। গতরাতে একসাথে ৪টি যানের দুর্ঘটনা ঘটে। ইতোপূর্বেও একদিনেই ৯টি যানের দুর্ঘটনা ঘটেছিল। দুর্ঘটনার কারণ বিশ্লেষণ করতে সংশ্লিষ্টদের প্রতি আমাদের দাবি রইল। কেনোনা এ এলাকায় একটি দুর্ঘটনা ঘটলে একের পর এক এক করে একাধিক দুর্ঘটনা ঘটে।.

 
    পিকআপের সহকারী নিহত মো. শামিউজ্জামানের সমন্ধি আশরাফুল আলম বলেন, ঠাকুরগাঁও থেকে লেয়ার মুরগি নিয়ে রাত দেড়টায় রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয় পিকআপটি। পথিমধ্যে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ভোর ৬ টায় পিকআপ মালিকের ফোন পেয়ে ফুলবাড়ীতে এসে মরদেহগুলো সনাক্ত করি। .


    ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, খরব পেয়ে ঘটনাস্থল থেকে পিকআপ কেটে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়েমুচড়ে যাওয়া যানবাহনগুলো সড়ক থেকে সরিয়ে ফেলা হয়েছে। থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ ও যানগুলো থানায় আনা হয়েছে। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে পিকআপেরা সহকারী মো. শামিউজ্জামানের সমন্ধি আশরাফুল আলম বাদী হয়ে ফুলবাড়ী থানায় সড়ক আইনে মামলা দায়ের করেছেন।
 .

.

ডে-নাইট-নিউজ /

দূর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ