• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পরিক্ষা ভালো না হওয়ায় হতাশা, হৃদক্রিয়া বিকল হয়ে নামাজরত অবস্থায় শিক্ষার্থর মৃত্যু


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:০৭ পিএম;
পরিক্ষা ভালো না হওয়ায় হতাশা, হৃদক্রিয়া বিকল হয়ে নামাজরত অবস্থায় শিক্ষার্থর মৃত্যু
পরিক্ষা ভালো না হওয়ায় হতাশা, হৃদক্রিয়া বিকল হয়ে নামাজরত অবস্থায় শিক্ষার্থর মৃত্যু

লক্ষ্মীপুর জেলার অন্তর্গত কমলনগর উপজেলার চর ফলকন মাতাব্বরহাট এলাকায় নামাজরত অবস্থায় পড়ে গিয়ে ‘স্ট্রোক করে’ রিদমি আক্তার নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল ( বৃহস্পতিবার ) সন্ধ্যায় কমলনগর উপজেলার চরফলকন মাতাব্বরহাট এলাকার গফুর উদ্দিন হাজি বাড়িতে এ ঘটনা ঘটে।.

পরীক্ষা খারাপ হওয়ার হতাশা থেকেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা। তার মৃত্যুতে চলছে পরিবার ও স্বজনদের মাঝে আহাজারি। রিদমি আক্তার গফুরউদ্দিন হাজ্বী বাড়ির ব্যবসায়ী মোজাম্মেল হকের মেয়ে। সে কমলনগর উপজেলার তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।.

পরিবার ও স্কুলশিক্ষকরা জানান, বেলা ১১টা থেকে এসএসসি পরীক্ষা শুরু হয়। তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের কেন্দ্র ছিল হাজিরহাট মিল্লাত একাডেমি। অন্যান্য সহপাঠীর সঙ্গে রিদমিও বাংলা প্রথম বিষয়ে পরীক্ষায় বসে। তবে নির্ধারিত সময়ের মধ্যে তার লেখা শেষ হয়নি। এরপর বাড়িতে গিয়ে রিদমি প্রচুর কান্না করে। .

রিদমির চাচা ব্যবসায়ী আমজাদ হোসেন বলেন, পরীক্ষার হলে শেষ সময়েও তার লেখা শেষ হয়নি। তারপরও উত্তরপত্র জমা দিতে হয়েছে। এতে সে হতাশ হয়ে পড়ে। বাড়িতে এসে অনেক কান্নাকাটি করেছে। দুপুরের খাবারও খায়নি। মাগরিবের নামাজরত অবস্থায় হঠাৎ দাঁড়ানো থেকে পড়ে যায়। পরে স্থানীয় পল্লিচিকিৎসক আনা হলে চিকিৎসক  রিদমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জায়েদ বিল্লাহ বলেন, রিদমি ভালো ছাত্রী ছিল। তার মৃত্যু বেদনাদায়ক।. .

ডে-নাইট-নিউজ / মোঃ ইউসুফ হোসাইন কমলনগর প্রতিনিধি।

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ