• ঢাকা
  • শুক্রবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

জয় দিয়ে বিপিএল শুরু করল তামিমের বরিশাল


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম;
জয় দিয়ে বিপিএল শুরু করল তামিমের বরিশাল
জয় দিয়ে বিপিএল শুরু করল তামিমের বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে লম্বা সময় পর আবারও বাইশ গজে ফিরলেন তামিম ইকবাল। ৫ বল হাতে রেখে রংপুর রাইডার্সকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে তামিমের দল।.

আজ শনিবার টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে রংপুর। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভার ১ বলে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল। ফলে জয় দিয়ে আসর শুরু করল তামিমের দল।.

১৩৫ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই সাজঘরে ফেরেন ইব্রাহিম জাদরান। ১৬ বলে ১২ রান করে সাকিবের বলে মেহেদির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন ইব্রাহিম।.

তবে এদিন দুর্দান্ত ছিলেন আরেক ওপেনার তামিম ইকবাল। প্রায় চার মাস পর বাইশ গজে ফিরে শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন এই বরিশালের অধিনায়ক। তবে উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। তার ব্যাট থেকে এসেছে ২৪ বলে ৩৫ রান।.

চারে নেমে ১ রানে ফিরলেন সৌম্য সরকার। আর শেষ দিকে ১১ বলে ১৯ রানের ইনিংসে জয়ের সমীকরণ মিলিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। রংপুরের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন সাকিব ও হাসান মুরাদ।.

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকেছে রংপুর। ৩১ রান তুলতেই সাজঘরে ফেরেন টপ অর্ডারের চার ব্যাটার। এরপর শামিম হোসেনের ৩৪ ও মাহেদি হাসানের ২৯ রানের সুবিধা লড়াই করার পুঁজি পায় সাকিবের দল। বরিশালের হয়ে ৩১ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরা হয়েছেন খালেদ আহমেদ।. .

ডে-নাইট-নিউজ /

খেলাধুলা বিভাগের জনপ্রিয় সংবাদ