• ঢাকা
  • শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

২০২৪ সালের ফেব্রুয়ারিতে এসএসসি : শিক্ষামন্ত্রী


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৯ পিএম;
২০২৪ সালের ফেব্রুয়ারিতে এসএসসি : শিক্ষামন্ত্রী
২০২৪ সালের ফেব্রুয়ারিতে এসএসসি : শিক্ষামন্ত্রী

২০২৪ সালে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি মাসে। এইচএসসি ও সমমানের পরীক্ষা এপ্রিলে নেওয়ার চেষ্টা থাকবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।.

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ফার্মগেটে তেজগাঁও কলেজ কেন্দ্রে পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এ কথা বলে তিনি।.

সাংবাদিকদের এক পশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, আগামী বছর আমাদের চেষ্টা থাকবে এসএসসি আগের মতো ফেব্রুয়ারিতে নিতে। এইচএসসি ও সমমানের পরীক্ষা আগামী বছর আমাদের চেষ্টা থাকবে এপ্রিলে করার। .

বিভিন্ন কেন্দ্রের পরিবেশ খুবই অগোছালো- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে দীপু মনি বলেন, আমরা খেয়াল করেছি প্রতি কেন্দ্রের বাইরে অনেক ভিড়। পরীক্ষার্থীদের বাবা-মা-অভিভাবক ভিড় করেন। অবশ্য আমরা যখন পরীক্ষা দিয়েছি, তখনও আমাদের বাবা-মায়েরা এসেছেন। আমরা কাউকে দোষ দিতে পারি না। বাবা-মা যারা আসেন একদম গেটের সামনে দাঁড়িয়ে থাকেন তাহলে অন্য পরীক্ষার্থীদের সমস্যা হয়, তারা যেন একটু দূরে থাকেন। আমি তাদের আহ্বান জানাবো, আপনার সন্তানের মতো অনেকের সন্তানেরা পরীক্ষা দিচ্ছে।.

প্রশ্ন ফাঁসের গুজব বা ফাঁস আছে কিনা- প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী বলেন, এবার নতুন কিছু সমস্যা হবে না বলে আশা করি। পুরনো যে সমস্যা তা যাতে না ঘটে সেজন্য প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। আশা করি কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটবে না। .

.

ডে-নাইট-নিউজ /

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ