• ঢাকা
  • রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রাঙ্গুনিয়া ক্লাবের তফসিল ঘোষণা ,২৩ অক্টোবর নির্বাচন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:০৪ পিএম;
রাঙ্গুনিয়া ক্লাবের তফসিল ঘোষণা ,২৩ অক্টোবর নির্বাচন
রাঙ্গুনিয়া ক্লাবের তফসিল ঘোষণা ,২৩ অক্টোবর নির্বাচন

চট্টগ্রামের ঐতিহ্যবাহী রাঙ্গুনিয়া ক্লাবের কার্যকরী কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিলে আগামী ২৩ অক্টোবর ভোট গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রাঙ্গুনিয়া ক্লাবের অফিস কক্ষে তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আহবায়ক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী।.

তিনি বলেন, আগামী ৪, ৫ ও ৬ অক্টোবর মনোনয়ন ফরম সংগ্রহ, ৭ অক্টোবর জমা, ৮ অক্টোবর যাচাই-বাছাই, ৯ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহার, ১০ অক্টোবর প্রতিক বরাদ্দ, ১১ থেকে ২০ অক্টোবর রাত ১২টা ১ মিনিট পর্যন্ত নির্বাচনী প্রচারণা এবং ২৩ অক্টোবর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১টি পদে প্রতিদ্বন্ধিতা হবে, ২৮৫ জন ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।.

তফসিল ঘোষণাকালে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম চৌধুরী, প্রমোদ বরন বড়ুয়া, রফিকুল আলম, ক্লাবের বর্তমান সভাপতি সোলেমান চৌধুরী, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জমির উদ্দিন, বেদার হোসেন চৌধুরী, আবদুল হান্নান, নুরুল ইসলাম, আকবর শাহ চৌধুরী, ছৈয়দুল হক, খাইরুল আরফাত, দেবাশীষ বড়ুয়া, মাহবুব আলম, মফিজুল হক চৌধুরী, মো. তৈয়ব চৌধুরী প্রমুখ। পরে জেলা পরিষদের অর্থায়নে ক্লাবের দ্বিতল ভবনের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী।.

 . .

ডে-নাইট-নিউজ / শ্রীকান্ত চৌধুরী

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ